৩ অগ্রাহায়ণ ১৪২৪, শুক্রবার ১৭ নভেম্বর ২০১৭, ১১:৪৩ অপরাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

বরিশালে বিশ্ব ডায়াবেটিস দিবস উদযাপন


১৪ নভেম্বর ২০১৭ মঙ্গলবার, ১২:৩১  পিএম

নতুনসময়.কম


বরিশালে বিশ্ব ডায়াবেটিস দিবস উদযাপন

বরিশালে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে বিশ্ব ডায়াবেটিস দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও পদযাত্রা র‌্যালি করেছে বরিশাল ডায়াবেটিক সমিতি।

ডায়াবেটিস দিবস উপলক্ষে মঙ্গলবার সকাল ৮টায় নগরীর অশ্বিনী কুমার টাউন হল চত্বর থেকে প্রধান অতিথি অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ জাকির হোসেনের নেতৃত্বে এক পদযাত্রা র‌্যালি বের করে।

র‌্যালিটি নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে বাঁধ রোডস্থ অ্যাডভোটে হেমায়েত উদ্দিন আহম্মেদ ডায়াবেটিক ও জেনারেল হাসপাতালে গিয়ে শেষ করে।

পরে ডায়াবেটিক হাসপাতালের সমিতির কার্যলয়ে সমিতিতে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সমিতির সাধারণ সম্পাদক ডা. পিযুষ কান্তি দাসের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো. হাবিবুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. জাকির হোসেন, ডায়াবেটিক সমিতির কোষাধ্যক্ষ মো. হান্নান মল্লিক, সাবেক অধ্যক্ষ ডা. আবরার আহম্মেদ, সিনিয়র চিকিৎসক ডা. শহিদুর রহমান, ডা. আলতাফ মাহমুদ, ডা. জহিরুল ইসলাম জাফরসহ বিভিন্ন চিকিৎসকরা বক্তব্য রাখেন।

এছাড়া সমিতির আয়োজনে সকাল ৯টা থেকে বেলা ১১টা পর্যন্ত ২ ঘণ্টাব্যাপী বিভিন্ন ব্যাক্তির ডায়াবেটিস রোগ পরীক্ষা-নিরীক্ষা করেন।

অন্যদিকে দিবসটি উপলক্ষে নগরীর প্যারারা রোডের ডায়াবেটিক সেন্টারে বিনামূল্যে সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত ডায়াবেটিস রোগীর চিকিৎসা সেবা প্রদানের ব্যবস্থা করা হয়।

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: