৫ কার্তিক ১৪২৪, শুক্রবার ২০ অক্টোবর ২০১৭, ৯:৫৯ অপরাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

বরিশালে ছাত্রীকে মারধরের ঘটনায় দুই শিক্ষিকা গ্রেপ্তার


১৩ আগস্ট ২০১৭ রবিবার, ০১:২০  এএম

নতুনসময়.কম


বরিশালে ছাত্রীকে মারধরের ঘটনায় দুই শিক্ষিকা গ্রেপ্তার

বরিশালের গৌরনদী উপজেলায় টাকা চুরির অপবাদ দিয়ে মাদরাসা ছাত্রীকে মারধরের ঘটনায় দুই নারী শিক্ষিকাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার সন্ধ্যায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন, মামলার আসামি খাদিজাতুল কোবরা (রাঃ) মহিলা কওমি মাদরাসার শিক্ষিকা হাফিজা বেগম ও ফাতেমা আক্তার লিজা।

এর আগে শুক্রবার রাতে টাকা চুরির অপবাদ দিয়ে ওই মাদ্রাসায় কামরুন নাহার সুমাইয়া (৮) নামে এক ছাত্রীর মুখে গামছা বেঁধে নির্যাতন করেন দুই নারী শিক্ষিকা। বিকেলে মাদরাসার নারী সুপার খাদিজা বেগমসহ ৪ শিক্ষককে আসামি করে গৌরনদী মডেল থানায় মামলা করেন ছাত্রীর মা রেনু বেগম।

রেনু বেগম অভিযোগ করেন, সুমাইয়ার মুখে গামছা বাঁধে খাদিজা বেগমের নির্দেশে মাদরাসার আবাসিক হলের রোকসানা গুনে তার মেয়েকে ৬০টি ও বাংলা শিক্ষক হাফিজা ১০০টি বেত্রাঘাত করেন। এতে তার মেয়ে গুরুতর অসুস্থ হওয়ার পরেও তাকে (সুমাইয়া) রাতের খাবার দেয়া হয়নি। খবর পেয়ে তিনি শুক্রবার সকাল ১০টার দিকে মাদরাসার আবাসিক হলে উপস্থিত হয়ে গুরুতর অবস্থায় সুমাইয়াকে উদ্ধার করে গৌরনদী হাসপাতালে ভর্তি করেন।

গৌরনদী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম বলেন, শনিবার সন্ধ্যায় অভিযান চালিয়ে দুই শিক্ষিকাকে গ্রেপ্তার করা হয়েছে। বাকী দুই শিক্ষিকাকে গ্রেপ্তারের অভিযান চলছে।

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: