৫ কার্তিক ১৪২৪, শুক্রবার ২০ অক্টোবর ২০১৭, ১১:৪১ অপরাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

বঙ্গবন্ধু সেতুতে তীব্র যানজট


০৮ জানুয়ারি ২০১৭ রবিবার, ১২:৪৮  পিএম

নতুনসময়.কম


বঙ্গবন্ধু সেতুতে তীব্র যানজট

ঘন কুয়াশার কারণে নিরাপত্তা বজায় রাখতে ভোররাত থেকে বঙ্গবন্ধু সেতু বন্ধ রাখায় সেতুর পশ্চিম পাড়ে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। সেতুর পশ্চিমপাড় থেকে নলকা মোড় পর্যন্ত এ যানজট দীর্ঘ হয়েছে। পণ্যবাহী ও যাত্রীবাহী শত শত যানবাহন আটকা পড়ায় চালক-যাত্রীরা চরম দুর্ভোগে পড়েছে।  

চালকদের দুই লেনে গাড়ি চালানোর কারণে এ যানযট আরো বাড়িয়ে দিয়েছে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে। তবে সকাল ৭.৩৫ মিনিট থেকে ঘন কুয়াশা কমতে শুরু করলে সেতুর টোলপ্লাজা খুলে দেয়া হয়। এরপরও যানজট কমেনি। স্কেল জটিলতার কারণে পণ্যবাহী ট্রাকগুলো ঘণ্টার পর ঘণ্টার দাঁড়িয়ে রয়েছে।

এদিকে, ফাঁকাস্থানে রাত থেকে বাসগুলো দাঁড়িয়ে থাকায় যাত্রীরা তীব্র ভোগান্তিতে পড়েছে। দোকান পাট ও বাথরুমের ব্যবস্থা না থাকায় নানা সমস্যার সম্মুখীন হচ্ছে যাত্রীরা।  

আব্দুল মান্নান নামে একযাত্রী জানান, ফাঁকা স্থানে রাত তিনটা থেকে দাঁড়িয়ে রয়েছে বাস। বাথরুম ও পানির ব্যবস্থা না থাকায় চরম ভোগান্তিতে পড়েছি।

গোলচত্বরে দাঁড়িয়ে থাকা বাসচালক হাবিবুর রহমান জানান, রাত তিনটা থেকে সকাল সাড়ে ৮টা পর্যন্ত দাঁড়িয়ে রয়েছি। যাত্রীরা ক্লান্ত হয়ে পড়েছে।  

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার উপ-পরিদর্শক সেলিম আহমেদ, ঘন কুয়াশায় সেতুর নিরাপত্তাজনিত কারণে সেতু বন্ধ রাখা হয়েছিল। সাড়ে সাতটার দিকে খুলে দেয়া হয়। এর মধ্যে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। যানজট নিয়ন্ত্রণে সার্বিক প্রচেষ্টা চালানো হচ্ছে।

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: