১ শ্রাবণ ১৪২৫, সোমবার ১৬ জুলাই ২০১৮, ৮:৩৩ অপরাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

ফ্লোরিডা স্বাগত জানাবে বাংলাদেশকে


১৫ মে ২০১৮ মঙ্গলবার, ০৫:০৪  পিএম

নতুনসময়.কম


ফ্লোরিডা স্বাগত জানাবে বাংলাদেশকে

জুলাইয়ে ওয়েস্ট ইন্ডিজ সফরে যাচ্ছে বাংলাদেশ। এই সফরে দুটি টেস্ট, তিনটি ওয়ানডে ও তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে টাইগাররা। এর মধ্যে দুটি টি-টোয়েন্টি ম্যাচ যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় অনুষ্ঠিত হবে বলে নিশ্চিত করেছে ফ্লোরিডা কর্তৃপক্ষ।

জুলাইয়ে সফরসূচি নির্ধারিত হলেও টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হবে আগস্ট মাসে। তিন ম্যাচের দ্বিতীয় ও তৃতীয় ম্যাচ ফ্লোরিডার সেন্ট্রাল ব্রোয়ার্ড রিজিওনাল পার্ক স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

ফ্লোরিডায় ম্যাচ আয়োজনের জন্য স্টেডিয়াম নির্ধারণ করে রেখেছিল ওয়েস্ট ইন্ডিজ বোর্ড। প্রথমে ভাবা হয়েছিল, এই স্টেডিয়ামে পাকিস্তান খেলবে। তবে এ বছরের এপ্রিলে পাকিস্তানের করাচিতে উইন্ডিজ খেলোয়াড়রা তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলেছে। এদিকে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে জুলাইয়ে বাংলাদেশের সিরিজও নির্ধারিত হয়ে গেছে। তাই এখানে টাইগাররাই ক্যারিবীয়দের মুখোমুখি হবে। তবে ফিরতি সিরিজ খেলতে পাক বাহিনী ওয়েস্ট ইন্ডিজ সফরে এলে ফ্লোরিডায় দু-একটি ম্যাচ খেলার সম্ভাবনা রয়েছে তাদের।

অবশ্য বাংলাদেশের ওয়েস্ট ইন্ডিজ সফরে যাওয়ার কথা ছিল আগেই। সে সিরিজের জন্য পূর্ব নির্ধারিত সময়সূচি ছিল গত মার্চ মাস। তবে ক্রিস গেইলরা বিশ্বকাপ বাছাই পর্বে অংশ নেওয়ার জন্য তখন এই সফর বাতিল করে দিয়ে নতুন সূচি নির্ধারণ করা হয় জুলাইয়ে।

এই নিয়ে তৃতীয়বারের মতো ফ্লোরিডায় ম্যাচ আয়োজন করতে যাচ্ছে কর্তৃপক্ষ। এর আগে ২০১২ সালে নিউজিল্যান্ডের বিপক্ষে ও ২০১৬ সালে ভারতের বিপক্ষে এখানে খেলেছে ওয়েস্ট ইন্ডিজরা।

স্টেডিয়ামের কর্তৃপক্ষ জানিয়েছে, বাংলাদেশের বিপক্ষে দুটি টি-টোয়েন্টি ম্যাচের জন্য ওয়েস্ট ইন্ডিজ বোর্ডের পক্ষ থেকে ৪ ও ৫ আগস্ট নির্ধারণ করে রাখা হয়েছে। 

আরআর 

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: