৭ আষাঢ় ১৪২৫, বুধবার ২০ জুন ২০১৮, ১১:৫৩ পূর্বাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

ফোনে মিলবে বিমানের টিকিট


১৮ মে ২০১৮ শুক্রবার, ০৫:৫২  এএম

নতুনসময়.কম


ফোনে মিলবে বিমানের টিকিট

বিমান বাংলাদেশ এয়ারলাইনসের টিকিট এখন থেকে পাওয়া যাবে মোবাইল বা ল্যান্ড ফোনের মাধ্যমে। একইভাবে টিকিট বুকিং, ফ্লাইট-সংক্রান্ত তথ্য, যাত্রার তারিখ পরিবর্তনও করা যাবে।

বিমান বাংলাদেশ এয়ারলাইনসের ১৫টি আন্তর্জাতিক ও সাতটি অভ্যন্তরীণ গন্তব্যের যেকোনো টিকিট ০২ ৮৯০১৬০০ এক্সটেনশন ২৭১০ ও ২৭১১ বা সরাসরি ০১৭৭৭-৭১৫৬১৩ মোবাইল ফোন নম্বরের মাধ্যমে কেনা বা বুকিং করা যাবে।

আন্তর্জাতিক রুটের টিকিটের জন্য পাসপোর্টের স্ক্যান কপি ই-মেইল বা মোবাইল ফোনের মাধ্যমে পাঠানো যাবে। টিকিটের মূল্য বিকাশ বা রকেটের মাধ্যমে পরিশোধ করা যাবে। টিকিটের কপি ই-মেইল বা হোয়াটসআপ বা ভাইবার বা ইমোতে পাওয়া যাবে।

দেশ-বিদেশের যেকোনো জায়গা থেকে সপ্তাহের সাত দিনই সকাল ৮টা থেকে রাত সাড়ে আটটা পর্যন্ত এই সুবিধা পাওয়া যাবে।

বৃহস্পতিবার বিমান বাংলাদেশ এয়ারলাইনসের প্রধান কার্যালয় বলাকায় এই সার্ভিসের উদ্বোধন করে বিমান পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মুহাম্মদ ইনামুল বারী জানান, সরকারের ই-সার্ভিস রোডম্যাপ বাস্তবায়নের অংশ হিসেবে যাত্রীদের জন্য এসব সুবিধা চালু করা হলো।

তিনি আরও বলেন, যাত্রীরা এখন থেকে সহজেই মোবাইল ফোন বা ল্যান্ড ফোনের মাধ্যমে ফ্লাইট-সংক্রান্ত তথ্য, টিকিট বুকিং, টিকিট ক্রয়, যাত্রার তারিখ পরিবর্তন সম্পর্কিত সব সুবিধা পাবেন।

এসময় আরও উপস্থিত ছিলেন বিমানের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও(ভারপ্রাপ্ত) ফারহাত হাসান জামিল, মহাব্যবস্থাপক বিক্রয় আশরাফুল আলম, মহাব্যবস্থাপক জনসংযোগ শাকিল মেরাজ এবং পরিচালক (বিপণন, বিক্রয় ও গ্রাহক সেবা) মো. আলী আহসানসহ অনেকে।

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: