৭ শ্রাবণ ১৪২৫, রবিবার ২২ জুলাই ২০১৮, ১০:৩১ অপরাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

ফুটবল খেলতে গিয়ে ইনজুরিতে পড়লেন মুশফিক


১৬ এপ্রিল ২০১৮ সোমবার, ০৭:৫৮  পিএম

নতুনসময়.কম


ফুটবল খেলতে গিয়ে ইনজুরিতে পড়লেন মুশফিক

ফুটবল খেলতে গিয়ে গোড়ালিতে চোট পান মুশফিক। চোটের কারণে বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) পঞ্চম রাউন্ড খেলা হচ্ছে না মুশফিকুর রহিমের।

এমনিতেই জাতীয় দলের ক্রিকেটারদের ঘরোয়া ক্রিকেটে দেখা যায় না। বিশেষ করে প্রথম শ্রেণির ক্রিকেটে। আন্তর্জাতিক ব্যস্ততাই প্রথম কারণ। এছাড়া ইনজুরির কারণ তো আছেই। এবারের বিসিএলের শেষ তিন রাউন্ডে খেলার কথা ছিল জাতীয় দলের প্রায় সব ক্রিকেটারেরই। কিন্তু ইনজুরির কারণে খেলতে পারছেন না অনেকে। নাসির, তাসকিন, মিরাজ রয়েছেন এ তালিকায়।

সর্বশেষ খেলোয়াড় হিসেবে মুশফিকুর রহিম যোগ দিলেন এ তালিকায়। চতুর্থ রাউন্ডে নিজ শহরের মাঠে বিসিবি নর্থের হয়ে খেলেছিলেন জাতীয় দলের প্রাক্তন অধিনায়ক। বগুড়ায় ওয়ালটনের বিপক্ষে সেঞ্চুরি করে ম্যাচ বাঁচিয়েছিলেন মুশফিক।

কিন্তু ১৩ এপ্রিল ম্যাচের শেষ দিন ফুটবল খেলতে গিয়ে চোট পান উইকেটরক্ষক এ ব্যাটসম্যান। সতীর্থ নাজমুল হোসেন শান্তর সঙ্গে হাল্কা ধাক্কায় গোড়ালিতে চোট পান। সাথে সাথে তার গোড়ালি ফুলে যায়। আইসিং করানোয় পা ফুলা কমলেও ব্যথা থেকে যায়।

বিসিবি নর্থ জোনের কোচ জাফরুল এহসান সোমবার সন্ধ্যায় জানিয়েছেন,‘গোড়ালির চোটের কারণে পঞ্চম রাউন্ড খেলতে পারবেন না মুশফিক। বিশ্রামে থাকতে বলা হয়েছে তাকে। চোটটা সামান্য। তবে আমরা কোনো ঝুঁকি নিচ্ছি না।

আরআর

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: