৩০ শ্রাবণ ১৪২৫, বুধবার ১৫ আগস্ট ২০১৮, ২:৫৬ পূর্বাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

ফিরছেন আশরাফুল


১০ আগস্ট ২০১৮ শুক্রবার, ০৩:০৮  পিএম

নতুনসময়.কম


ফিরছেন আশরাফুল

দীর্ঘ পাঁচ বছর অপেক্ষার পর আবারও বাইশ গজে ফিরছেন বাংলাদেশ ক্রিকেটের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল। আগামী ১৩ আগস্ট সোমবার তার উপর থেকে ক্রিকেটের সকল নিষেধাজ্ঞা উঠে যাবে। এরপর ক্রিকেট খেলতে আর কোনো বাঁধা থাকবে না তার।

দীর্ঘদিন মাঠের বাইরে থাকার পর ক্রিকেটে আবার ফেরার উত্তেজনা ক্রিকেটের জনপ্রিয় মাধ্যম ক্রিকইনফোর কাছে শেয়ার করলেন আশরাফুল জানায়,
আমি ২০১৮ সালের ১৩ই আগস্টের জন্য দীর্ঘ প্রতীক্ষাতে ছিলাম। পাঁচ বছরের বেশি হয়েছে আমি নির্বাসিত অবস্থায় আছি। যদিও আমি ঘরোয়া ক্রিকেটে খেলেছি গত দুই আসরে কিন্তু এখন থেকে আমি জাতীয় দলের জন্যও উন্মুক্ত। বাংলাদেশের হয়ে আবারো খেলতে পারা আমার জন্য অনেক বড় একটি অর্জন হবে।


তিনি আরো বলেন, ২০১৩ সালের বাংলাদেশ প্রিমিয়ার লীগের (বিপিএল) আসরে স্পট ফিক্সিংয়ের অভিযোগে সবধরনের ক্রিকেট থেকে ৮ বছরের জন্য নিষিদ্ধ হয়েছিলেন মোহাম্মদ আশরাফুল। ২০১৪ সালের ২২ জুলাই শাস্তি কমানোর জন্য আবেদন করেন তিনি। পরবর্তীতে আট বছরের নিষেধাজ্ঞা ৫ বছরে নামিয়ে আনা হয়।

জাতীয় দলে সুযোগ পাওয়ার জন্য নিজেকে ফিট রাখতে বেশ পরিশ্রম করছেন বিশ্বের সর্বকনিষ্ঠ এই সেঞ্চুরিয়ান। এই জন্য জাতীয় লিগকেই টার্গেট করছেন তিনি। এই বিষয়ে আশরাফুল বলেন, এখন আমি আমার পারফর্মের মাধ্যমেই সুযোগ পেতে পারি। ইতিমধ্যে এক মাসের একটি ট্রেনিং প্রোগ্রামে অংশ নিয়েছি। তাছাড়া আগামী ১৫ই অগাস্টের পরে জাতীয় ক্রিকেট লীগের আসরকে সামনে রেখে আরেকটি ট্রেনিং প্রোগ্রামে অংশ নিব।

এসএমএন

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: