৪ আষাঢ় ১৪২৫, সোমবার ১৮ জুন ২০১৮, ৫:১৭ অপরাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

প্রধানমন্ত্রীর সঙ্গে সাকিবকন্যার দুষ্টামি (ভিডিও)


০২ মার্চ ২০১৮ শুক্রবার, ১০:৪২  পিএম

নতুনসময়.কম


প্রধানমন্ত্রীর সঙ্গে সাকিবকন্যার দুষ্টামি (ভিডিও)

প্রধানমন্ত্রী শেখ হাসিনা মেঝেতে বসে বলভর্তি টাব থেকে একটি সবুজ রঙের বল হাতে নিয়ে সাকিব আল হাসানের মেয়ে আলাইনার কাছে জানতে চাইলেন, ‘এটা?’ একটা সবুজ রঙের বল হাতে ছোট মেয়েটি উত্তর দিলো, ‘গ্রিন’। প্রধানমন্ত্রী বললেন, ‘ও মা’।

এরপর লাল রঙের একটি বল হাতে নিয়ে বললেন, ‘এটা’? লাল রঙের বল হাতে নিয়ে সে উত্তর , ‘রেড’। শেষমেশ হলুদ রঙের একটি বল হাতে নিয়ে বললেন, ‘এটা’। একটু থেমে একটা হলুদ রঙের বল হাতে নিয়ে সাকিবকন্যা বললেন, ‘ইয়ালো’।

পরীক্ষা শেষে প্রধানমন্ত্রী বললেন, সব জানে সে। শুক্রবার শেখ হাসিনার আমন্ত্রণে সপরিবারে গণভবনে যান সাকিব আল হাসান। এসময় তার মেয়ে আলাইনার সঙ্গে আনন্দঘন মুহূর্ত কাটান প্রধানমন্ত্রী। এসময় সাকিবের মেয়েকে কোলে নিয়ে গল্প করেন প্রধানমন্ত্রী। অ্যাকুরিয়ামে থাকা মাছ দেখান আলাইনাকে। তাদের দু’জনের পোশাকেও ছিল মিল!

প্রধানমন্ত্রীর সঙ্গে খেলায় মেতে ওঠে আলাইনা। প্রধানমন্ত্রীকে খেলার সঙ্গী হিসেবে পেয়ে খুশি হয় সে।
মুহূর্তগুলোর কিছু ছবি এবং একটি ভিডিও ফেসবুকে পোস্ট করে সাকিবের স্ত্রী সাকিব উম্মে আল হাসান শিশির লিখেছেন, আমাদের মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গে আজ কিছু ভালো সময় কাটিয়েছে আলাইনা। তিনি মায়ের মতোই অসাধারণ একজন কেয়ারিং পারসন।
এর আগে গত শুক্রবার বিকেলে নাতি-নাতনিদের সঙ্গে খুনসুটিতে মেতেছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শেখ হাসিনার সেই ছবি ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। এরপরই সেটি ভাইরাল হয়ে যায়।

ভিডিওতে দেখা যায়, কখনও নাতনির চুলের বেণী বেঁধে দিচ্ছেন প্রধানমন্ত্রী, আবার কখনও দুরন্ত নাতি-নাতনিদের সঙ্গে মেতেছেন খুনসুঁটি-হাস্যোল্লাসে। ছুটির দিনে এমনই এক অনিন্দ্য সুন্দর পারিবারিক আবহে আনন্দঘন বিকেল কাটিয়েছিলেন তিনি।

সেই মুহূর্তের দু’টি ছবি পোস্ট করে প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব আশরাফুল আলম খোকন তার ফেসবুকে লেখেন, ‘আজ বিকেলে গণভবনে নাতি-নাতনিদের সাথে মাননীয় প্রধানমন্ত্রী। বঙ্গবন্ধুর ছোট কন্যা শেখ রেহানার ছেলে রাদওয়ান মুজিব সিদ্দিক ববির সন্তান লীলা ও কাইয়ূস এর সাথে শেখ হাসিনা। সাধারণে অসাধারণ আমাদের আপা...আমাদের ঠিকানা।’

মুসা

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: