৩০ শ্রাবণ ১৪২৫, মঙ্গলবার ১৪ আগস্ট ২০১৮, ১১:১০ অপরাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

প্রকাশ পেল আসিফের দিল দিওয়ানা (ভিডিও)


১০ আগস্ট ২০১৮ শুক্রবার, ০৫:২১  পিএম

নতুনসময়.কম


প্রকাশ পেল আসিফের দিল দিওয়ানা (ভিডিও)

‘নাক গলাতে চাই না মেয়ে মন গলাতে চাই, আমি শুধু তোমার মতো একটা তুমি চাই’ এমন কথায় আসিফ আকবর গেয়েছেন নতুন গান ‘দিল দিওয়ানা’।

প্লাবন কোরেশীর সুরে গানটির সংগীত পরিচালনা করেছেন জাহিদ বাশার পংকজ। গানের ভিডিওর মডেল হয়েছেন সুপ্ত, তাহি ও একদল ডান্স আর্টিস্ট। ভিডিওটি পরিচালনা করেছেন সৌমিত্র ঘোষ ইমন।

প্রিন্স খানের কোরিওগ্রাফীতে গানটির ভিডিও ধারন করেছেন সানি খান। এর আগে সেভেন টিউনস এর ব্যানারে আসিফ আকবরের ‘কসম’ গানটি সাফল্য পেয়েছিল।

সম্প্রতি সেভেন টিউনস এন্টারটেইনমেন্টের ব্যানারে গানটির ভিডিও মুক্তি পেয়েছে। গানের কথা লিখেছেন নীহার আহমেদ।

এ প্রসঙ্গে গানটির গীতিকার নীহার আহমেদ বলেন, ‘আসিফ ভাইয়ের গান মানেই বিশেষ কিছু। লিরিকের বিচার শ্রোতাদের। তবে আসিফ ভাইয়ের দুর্দান্ত গায়কী এবং ভিডিও গানটিকে আরো স্পেশাল করে তুলেছে।’

দিল দিওয়ানা প্রসঙ্গে আসিফ আকবর বলেন, ‘খুব ব্যতিক্রম কিছু হয়েছে তা বলবো না। আমার মতোই একটা গান হয়েছে। সমালোচকদের চেয়ে আমি বরাবরই বিনোদনপ্রিয় শ্রোতাদের প্রাধান্য দিই। এই গানে শ্রোতারা সেই মজাটা পাবেন। ভিডিওটিও দারুন হয়েছে। আমার কাছে যেহেতু ভালো লেগেছে, দর্শকদেরও মন্দ লাগবে না।’

সেভেন টিউনস এর কর্ণধার পারভীন সুলতানা জানালেন, সেভেন টিউনস লেবেলের এক্সক্লুসিভ ঈদ রিলিজ গান দিল দিওয়ানা। শিগগিরই আরো কয়েকটি গান ভিডিও মুক্তি পাবে এই চ্যানেল থেকে।

আরআইএস

গানের লিংক:

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: