৭ শ্রাবণ ১৪২৫, রবিবার ২২ জুলাই ২০১৮, ৭:০৩ পূর্বাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

পূর্ণিমার জন্য কলকাতা থেকে হঠাৎ ঢাকায় শাকিব!


১১ জুলাই ২০১৮ বুধবার, ০৬:৩০  পিএম

নতুনসময়.কম


পূর্ণিমার জন্য কলকাতা থেকে হঠাৎ ঢাকায় শাকিব!

শাকিব খান ও পূর্ণিমা জুটি বেশকিছু ছবিতে অভিনয় করেছেন। বেশ জনপ্রিয়ও ছবিও রয়েছে তাদের। আজকের দাপট, হিংসার পতন, শিকারী, বন্ধু যখন শত্রু, আজকের সমাজ, বাধা, সুভা, মা আমার স্বর্গ, বিয়ের প্রস্তাব, পরাণ যায় জ্বলিয়া রে, মাটির ঠিকানা, আই লাভ ইউ, জজ ব্যারিস্টার পুলিশ কমিশনারসহ অনেকগুলো ছবিই দর্শকদের উপহার দিয়েছিলেন।

স্বাভাবিকভাবেই তাদের মধ্যে সম্পর্কটা ভালো থাকবে। দেখা হোক বা না হোক, কথা হোক বা না হোক প্রিয়`র তালিকায় থাকা নামগুলো গুরুত্বপূর্ণ দিনগুলোতে মনে পড়বে এটাই স্বাভাবিক। আবার প্রিয় মানুষের জন্য যদি একদেশ থেকে আরেক দেশ উড়াল দেন তাতেও অবাক হবার কিছু থাকবে না। কিন্তু যদি পূর্ণিমার জন্মদিন উদযাপন করতে শাকিব ঢাকায় এসে থাকেন তাহলে ব্যাপারটি কম `অবাক করা` হবে না।

আজ চিত্রনায়িকা পূর্ণিমার জন্মদিন। জন্মদিনে তাকে একটি টেলিভিশন শো`তে আমন্ত্রণ জানানো হয়। সেখানে দর্শকদের টেলিফোনে অংশগ্রহণের সুযোগ থাকে। পূর্ণিমাকে শাকিব খান ফোন করে অভিনন্দন জানান। শাকিব খান সাম্প্রতিক সময়ের সবচেয়ে ব্যস্ত অভিনেতা। আজ আজ ঢাকায়, কাল কলকাতায়, পরশু থাইল্যান্ড, অস্ট্রেলিয়া, ব্যাংকক,সিঙ্গাপুর চলে। এরই মাঝে প্রিয় শাকিব খানের ফোন পুর্ণিমাকে আপ্লুত করে তোলে।

শাকিব খান বলেন, তোমাকে অনেক সুন্দর লাগছে, আমি ফিল করছি। শাকিবকে ধন্যবাদ জানিয়ে শাকিবের কাছে পূর্ণিমা জানতে চান, তুমি কি ঢাকায় না কলকাতায়? জবাবে শাকিব খান বলেন, আমি ঢাকায়ই আছি। তোমার বার্থডের জন্য এসেছি। আর তুমি যদি চাও, আমি অবশ্যই তোমার জন্মদিনের পার্টি দেবো।

শাকিব সত্যি কলকাতা থেকে পূর্ণিমার জন্মদিনে ঢাকায় এসেছেন কি না সেটা শাকিব-ই ভালো জানেন। তবে পূর্ণিমার জন্য সেই ফোন কল সারপ্রাইজিং যেমন তেমনি তাদের ফোনালাপ টিভি দর্শকদের জন্যও ছিল বেশ আনন্দকর।

এমএ

 

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: