১২ আষাঢ় ১৪২৪, সোমবার ২৬ জুন ২০১৭, ২:৪৫ অপরাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

পুলিশের সঙ্গে প্রতারণা, গ্রেপ্তার প্রতারক


১৯ জুন ২০১৭ সোমবার, ১০:৪৭  এএম

সিনিয়র করেসপন্ডেন্ট

নতুনসময়.কম


পুলিশের সঙ্গে প্রতারণা, গ্রেপ্তার প্রতারক

পুলিশের উর্ধ্বতন কর্মকর্তার পরিচয় দিয়ে প্রতারণার অভিযোগে জাকির হোসেন নামে এক ব্যক্তিকে ব্রাহ্মণবাড়িয়া থেকে গ্রেপ্তার করেছে কুমিল্লা জেলা পুলিশ। তার বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর থানার চর রাজবাড়ী গ্রামে।

পুলিশ হেডকোয়ার্টার্সের এলআইসি শাখার সহযোগিতায় প্রতারকের তথ্য সংগ্রহ করে রোববার ব্রাহ্মণবাড়িয়া জেলায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার কুমিল্লা জেলার ডিবি পুলিশ।

জানা গেছে, প্রতারক জাকির চলতি বছরের ১৫ ফেব্রুয়ারি ব্রাহ্মণবাড়িয়া জেলার পুলিশ সদস্য সজলকে একটি মোবাইল থেকে ফোন করে ডিআইজি মাহবুব পরিচয় দিয়ে তার ব্যক্তিগত তথ্যসহ মোবাইল নাম্বার জানতে চায়। সজল তখন তাকে স্যার সম্বোধন করে সব তথ্য জানায়। পরবর্তীতে সজল তার বাড়িতে যোগাযোগ করে জানতে পারে ঐ প্রতারক বাড়িতে তার বড় ভাইকে ফোন করে তার ব্যাচমেট পরিচয় দিয়ে জানায়, সজল মোটরসাইকেল এক্সিডেন্ট করে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছে। তাকে বাঁচাতে চিকিৎসার জন্য টাকা প্রয়োজন। সে আরো বলে সজলকে বাঁচাতে বিকাশ নাম্বারে টাকা পাঠাতে হবে। সজলের ভাই দ্রুত প্রতারকের দেয়া বিকাশ নাম্বারে ১৫,৩০০ টাকা পাঠায়।

এই প্রতারকের বিরুদ্ধে ২০১৭ সালের ১ মার্চ ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর থানায় একটি মামলা রুজু হয়েছিল। এছাড়া জাকির হোসেনের বিরুদ্ধে প্রতারণার ও চাঁদাবাজির জন্য গাইবান্ধা সদর থানায় ২০১৬ সালের ৩ এপ্রিল আরেকটি মামলা রুজু হয়েছিল।

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: