১ ভাদ্র ১৪২৫, বৃহস্পতিবার ১৬ আগস্ট ২০১৮, ৮:০৮ পূর্বাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

পিতার সীমানাও পেরিয়েছেন প্রধানমন্ত্রী


১০ আগস্ট ২০১৮ শুক্রবার, ০৪:৩৯  পিএম

ফরিদপুর করেসপন্ডেন্ট

নতুনসময়.কম


পিতার সীমানাও পেরিয়েছেন প্রধানমন্ত্রী

মানবতায় প্রধানমন্ত্রী বাবার সীমানাও পেরিয়ে গেছেন বলে মন্তব্য করেছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি) মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন ।

শুক্রবার (১০ আগস্ট) দুপুরে ফরিদপুর শহরতলীর বদরপুরের আফসানা মঞ্জিলে জেলা প্রশাসকেন আয়োজিত ‘সর্বজনীন ও মানসম্মত শিক্ষা বাস্তবায়নে শিক্ষকসমাজের করণীয়’ শীর্ষক এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেছেন ।

তিনি আরো বলেছেন, ‘বঙ্গবন্ধু-কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানবতায় তার বাবার সীমানাও পার করে ফেলেছেন। মন্ত্রিপরিষদে অর্থনৈতিকভাবে স্থানীয় সরকার বিভাগ গুরুত্ব পেলেও প্রধানমন্ত্রী শিক্ষাকে প্রথম স্থানে রেখেছেন।’

শিক্ষকদের উদ্দেশে তিনি বলেন, আপনাদের নিঃস্বার্থ চেষ্টা, বুদ্ধি দিয়ে দলীয়করণের বাইরে থেকে শিক্ষা প্রসারে যেভাবে কাজ করে চলেছেন তাতে এ জাতিকে কেউ আর দমিয়ে রাখতে পারবে না।

ফরিদপুরের জেলা প্রশাসক উম্মে সালমা তানজিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য দেন এলজিআরডি মন্ত্রীর ছেলে ও প্রধানমন্ত্রীর জামাতা খন্দকার মাশরুর হোসেন মিতু, সদর উপজেলা চেয়ারম্যান খন্দকার মোহতেশাম হোসেন বাবর, পুলিশ সুপার মো. জাকির হোসেন খান প্রমুখ।

স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক এরাদুল হকের সঞ্চালনায় অনুষ্ঠানে কলেজ শিক্ষকদের পক্ষে প্রভাষক আইয়ুব আলী শেখ, মাধ্যমিক শিক্ষকদের পক্ষে মনিরুল ইসলাম, প্রাথমিক শিক্ষকদের পক্ষে মোর্শেদা নার্গিস ও মাদ্রাসা শিক্ষকদের পক্ষে অধ্যক্ষ কাউছার উদ্দিন বক্তব্য দেন।

এসএমএন

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: