১৩ বৈশাখ ১৪২৫, বৃহস্পতিবার ২৬ এপ্রিল ২০১৮, ৮:৫৪ অপরাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

পাটুরিয়া-দৌলতদিয়ায় পারের অপেক্ষায় ৫ শতাধিক ট্রাক


০৬ এপ্রিল ২০১৮ শুক্রবার, ১০:৩১  এএম

স্টাফ করেসপন্ডেন্ট

নতুনসময়.কম


পাটুরিয়া-দৌলতদিয়ায় পারের অপেক্ষায় ৫ শতাধিক ট্রাক

বৈরি আবহাওয়ায় কারণে এক ঘণ্টা ধরে ফেরি চলাচল বন্ধ এবং রাতে যাত্রীবাহী নৈশ পরিবহনের বাড়তি চাপ থাকায় পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটের উভয় ঘাট এলাকায় আটকা পড়েছে ৫ শতাধিক পণ্যবাহী ট্রাক। এতে চরম বিপাকে পড়েছেন এসব পণ্যবাহী ট্রাকের চালক ও সহযোগীরা।

শুক্রবার (৬ এপ্রিল) সকাল ৮টা ৪৫ মিনিটে বিষয়টি নিশ্চিত করেন পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটের ফেরিঘাট কর্তৃপক্ষ।

বিআইডব্লিউটিসি রাজবাড়ীর দৌলতদিয়া ফেরিঘাট শাখা বাণিজ্য বিভাগের ব্যবস্থাপক খোরশেদ আলম জানান, বৈরি আবহাওয়ার কারণে বৃহস্পতিবার বিকেলে এক ঘণ্টা ফেরি চলাচল বন্ধ ছিলো। এতে ঘাট এলাকায় বেশ কিছু যানবাহনের ভিড় জমে যায়। অপরদিকে রাতে ঢাকামুখী যাত্রীবাহী নৈশ পরিবহনের চাপ বাড়তে শুরু করে।

দৌলতদিয়া ফেরিঘাট ও এর আশপাশের এলাকায় শত শত পণ্যবাহী ট্রাক নৌরুট পারের অপেক্ষায় থাকে। যাত্রীবাহী বাসের সঙ্গে সিরিয়াল অনুযায়ী আটকে থাকা ওইসব ট্রাক পারাপার করা হচ্ছে। তবে এ সমস্যা নিরসন হতে শুক্রবার (৬ এপ্রিল) দুপুর নাগাদ সময় লাগতে পারে বলে জানান খোরশেদ আলম।

বিআইডব্লিউটিসি মানিকগঞ্জের পাটুরিয়া ফেরিঘাট শাখা বাণিজ্য বিভাগের সহকারী ব্যবস্থাপক মহিউদ্দিন রাসেল জানান, নৌরুটে যাত্রী ও যানবাহন পারাপারে ছোট বড় মিলে ১৬টি ফেরি রয়েছে। এর মধ্যে যান্ত্রীক ত্রুটিজনিত কারণে দীর্ঘদিন ধরে বড় ফেরি বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান পাটুরিয়া ফেরিঘাটের ভাসমান মেরামত কারখানা মধুমতীতে মেরামতে রয়েছে। বাকি ১৫টি ফেরি দিয়ে যাত্রী ও যানবাহন পারাপার করা হচ্ছে।

পিডি

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: