১০ বৈশাখ ১৪২৫, সোমবার ২৩ এপ্রিল ২০১৮, ৫:৩৫ অপরাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

নীলফামারীতে ৩ দিনব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধন


১১ জানুয়ারি ২০১৮ বৃহস্পতিবার, ১১:৩৪  পিএম

নতুনসময়.কম


নীলফামারীতে ৩ দিনব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধন

সারাদেশের ন্যায় নীলফামারী ও সৈয়দপুরসহ সকল উপজেলায় বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ড নিয়ে তিনদিনব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার সকালে নীলফামারী শহরের বড় মাঠে ১১ জানুয়ারি থেকে ১৩ জানুয়ারি পর্যন্ত উন্নয়ন মেলা অনুষ্ঠিত হয়।

নীলফামারী জেলার সকল উপজেলায় চত্ত্বরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিডিও কনফারেন্সের মাধ্যমে ও উপজেলা জেলা প্রশাসনের আয়োজনে এ মেলার শুভ উদ্বোধন ঘোষণা করেন।

সকাল দশটা থেকে রাত আটটা পর্যন্ত উন্মুক্ত থাকবে মেলা প্রাঙ্গণ। সরকারি বেসরকারি মিলে ৮০টি প্রতিষ্ঠানের স্টল থাকছে মেলায়।

জেলা প্রশাসক মোহাম্মদ খালেদ রহীম জানান, সরকারের বর্তমান এবং ভবিষ্যত উন্নয়ন পরিকল্পনা, এমডিজি অর্জন এবং এসডিজি প্রস্তুতি বিষয়ে বিভিন্ন কার্যক্রম প্রদর্শিত, তথ্য প্রযুক্তি, বিদ্যুৎ, অবকাঠামো উন্নয়ন, কৃষি, শিল্প ও বিনিয়োগ সম্পর্কিত সরকারের বহুমুখী কার্যক্রম ও সেবা মেলায় প্রদর্শিত হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শাহিনুর আলম সভাপতিত্বে ,প্র্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী-০২ আসনের সংসদ সদস্য ও সংস্কৃতি বিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নুর। নীলফামারীর পৈৗর মেয়র দেওয়ান কামাল আহমেদ, আওয়ামী লীগ সভাপতি মমতাজুল হকসহ আওয়ামী লীগ নেতাগণ।

বিশেষ অথিতি হিসাবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ কর্মচারী কল্যান বোর্ডের মহাপরিচালক আসাদুল ইসলাম ।

মেলার স্ব স্ব স্টলে দপ্তরের উন্নয়নমূলক কর্মকাণ্ড প্রদর্শন, ভিডিও ক্লিপ প্রদর্শন, সরাসরি সেবা প্রদান এবং ব্যানারের মাধ্যমে তথ্য ও তাৎক্ষনিক সেবা প্রদানের ব্যবস্থা রয়েছে বলেও জানান তিনি।

অপর দিকে উপজেলা চেয়ারম্যান মোখছেদুল মোমিন, উপজেলা ভাইস চেয়ারম্যান আজমল হোসেন সরকার, সৈয়দপুর পৌর মেয়র আমজাদ হোসেন সরকার, উপজেলা নির্বাহী অফিসার বজলুর রশীদ, সহকারী কমিশনার পরিমল কুমার সরকার, আওয়ামীলীগ নেতা আখতার হোসেন বাদলসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তা কর্মচারীবৃন্দ। এছাড়া উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষিকাসহ শিক্ষার্থীরা উপস্থিত ছিল। ১১-১৩ জানুয়ারী পর্যন্ত চলবে এ উন্নয়ন মেলা। মেলায় প্রায় অর্ধশতাধিক বিভিন্ন প্রতিষ্ঠানের স্টল স্থান পায়। মেলায় বেসরকারী সংস্থা মানবিক সাহায্য সংস্থা (এমএসএস) এ স্টলে দর্শনার্থীদের ব্লাড গ্রুপ ও ডায়াবেটিস পরীক্ষা করছে ।

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: