৪ আষাঢ় ১৪২৫, সোমবার ১৮ জুন ২০১৮, ৫:২৪ অপরাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

নিজের চোখ মারা ভিডিও নিয়ে যা বললেন প্রিয়া


১২ মার্চ ২০১৮ সোমবার, ০৬:০৩  পিএম

নতুনসময়.কম


নিজের চোখ মারা ভিডিও নিয়ে যা বললেন প্রিয়া

দক্ষিণ ভারতীয় সিনেমার নবাগত অভিনেত্রী প্রিয়া প্রকাশ ওয়ারিয়ারের প্রথম সিনেমার একটি গানের ভিডিও ক্লিপ সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এমন কাউকে পাওয়া যাবে না যে তিনি এই ভিডিওটি দেখে মুগ্ধ হননি। সবাই যেন প্রিয়া প্রকাশের প্রতি ক্রাশ খেয়েছেন।

ভিডিওটির দৃশ্যে দেখা যাচ্ছে- স্কুলের একটি অনুষ্ঠানে গান গাচ্ছেন এক শিল্পী। আর সেখানে দাঁড়িয়ে ছাত্রছাত্রীরা সেটা মন দিয়ে শুনছে।হঠাৎ এক ছাত্রীর চোখ পড়ে যে- তার দিকে তাকিয়ে আছে আরেক ছাত্র।

সেসময় শুধুমাত্র ভুরু নাচিয়ে কয়েক সেকেন্ডের ভাব বিনিময় হয় দু`জনের মধ্যে। তারপরে মেয়েটিও ওই ছাত্রের দিকে তাকিয়ে চোখ মারে। মেয়েটির ঠোট চাপা হাসি এমন অঙ্গভঙ্গি দেখে ছাত্রটি আনন্দে আত্মহারা হয়ে আরেকজনের উপর পড়ে যাচ্ছিল।

ওই ভিডিও ক্লিপটির কারণে ইন্টারনেটে ভারতে সবচেয়ে বেশিবার সার্চের তালিকায় প্রিয়া প্রকাশের নাম উঠে এসেছে। এমনকি শুধু ভারত নয় বাংলাদেশ কিংবা পাকিস্তান সহ অন্যান্য দেশেও সমান জনপ্রিয় হয়েছে ভিডিওটি। প্রিয়া প্রকাশ অভিনীত `ওরু আদার লাভ` নামের ওই ছবিটি এ বছরের শেষের দিকে মুক্তি পাওয়ার কথা রয়েছে বলে জানা গেছে।

আন্তর্জাতিক গণমাধ্যম বিবিসির সাথে এক সাক্ষাৎকারে প্রিয়া প্রকাশ জানিয়েছেন, তিনি কল্পনাও করতে পারেননি যে এই ভিডিওটি এরকম আলোড়ন তুলতে পারবে। তিনি বলেন, `এটা রাতারাতি হয়েছে। আমি তো এরকম কিছু আশা করিনি। আমরা ভেবেছিলাম ভিডিওটা হয়তো শুধু কেরালাতে আড়োলন তুলতে পারে। কিন্তু আমরা কখনোই ভাবিনি যে এটা এমন আন্তর্জাতিক পর্যায়েও চলে যেতে পারে।`

ওই সাক্ষাৎকারে প্রিয়া প্রকাশ আরও বলেন, "লোকজন এই চোখ মারা নিয়েই বেশি কথা বলেছে। তারা আমাকে `চোখ মারার রানী`, `চোখ মারার সেনসেশন` সহ বিভিন্ন নামেও ডাকছিলো।" সোশ্যাল মিডিয়া না থাকলে ওই ভিডিওটি ভাইরাল হতো না বলে তিনি দাবী করেন।

এসএম

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: