৭ শ্রাবণ ১৪২৫, রবিবার ২২ জুলাই ২০১৮, ৬:৫৭ পূর্বাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

নাসির-সুবাহ’র ‘প্রেম’, যা বললেন শবনম ফারিয়া!


১২ জুলাই ২০১৮ বৃহস্পতিবার, ০১:৩৬  এএম

নতুনসময়.কম


নাসির-সুবাহ’র ‘প্রেম’, যা বললেন শবনম ফারিয়া!

বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার নাসির হোসেন আলোচনায়, তবে সেটা ক্রিকেট নিয়ে নয়। সম্প্রতি ফেসবুক লাইভে এসে হুমায়রা সুবাহ নামের এক তরুণী এই ক্রিকেটারকে নিয়ে কথা বলেছেন। একইসঙ্গে তিনি কয়েকটি অডিও আপলোড করেছেন। যাতে নাসির এবং ওই তরুণীর ফোনালাপ প্রকাশ পায়।

ইতিমধ্যে ফেসবুক ও ইউটিউবে এসব ভাইরাল হয়ে যায়। ভাইরাল হওয়া ফেসবুক লাইভের ভিডিওতে তরুণীকে নাসিরের গার্লফ্রেন্ড পরিচয় দিয়ে বলতে শোনা যায়। সম্প্রতি যা সোশ্যাল মিডিয়ায় মুখরোচক আলোচনার খোরাক। অনেকেই নাসির এবং তার কথিত প্রেমিকার পক্ষে বিপক্ষে মতামত উপস্থাপন করেছেন। এবার বিষয়টি নিয়ে কথা বলেছেন জনপ্রিয় টিভি অভিনেত্রী শবনম ফারিয়া।

জাতীয় দলের ক্রিকেটার নাসিরের কিছুটা পক্ষে গিয়েই তিনি লিখেছেন, ‘নাসির হোসেনকে আমি সেই ২০০৯ থেকে ব্যক্তিগত ভাবে চিনি। খুব কাছের কিংবা ক্লোজ না কিন্তু, আমি ক্রিকেটার হিসাবে তাকে পছন্দ করি, বয়সে আমার ছোট হওয়ায় আমি তাকে পছন্দ করি বলার চেয়ে মনে হয় স্নেহ করি বললেই ভাল শোনায়। কিন্তু সম্প্রতি ওকে নিয়ে যেসব হচ্ছে তাতে আমি শুধু মাত্র হতাশ না ক্ষুব্ধও। এতো উন্মুখ হওয়ার কি আছে? কেউ কাউকে সত্যিকারের ভালোবাসলে তার বাসায় ঢুকে এভাবে প্রমাণ দেখানোর জন্য ভিডিও করে আনবে না। কথা বলে রেকর্ড করে রাখবে না মানুষ কে শোনানোর জন্য। নিজের ভালোবাসার মানুষকে পুরো দুনিয়ার সামনে খারাপ করবে না। শুধু মাত্র একটু পরিচিতির জন্য এতো নিচে নামাটা খুব জরুরী? নিজের যোগ্যতা থাকলে এমনেই কাজ করা যায়।’

তবে এসব অডিও ও ভিডিও নিয়ে এখনো নাসিরের কোনো বক্তব্য পাওয়া যায়নি। নাসিরের ভক্তদের ধারণা, ‘এই ক্রিকেটারের ক্যারিয়ার নষ্ট করার জন্য এমন করা হচ্ছে।’

উল্লেখ্য, ২০১১ সালের আগস্ট মাসে জিম্বাবুয়ের বিপক্ষে একদিনের আন্তর্জাতিক ম্যাচে অভিষেক ও দুই মাস পর ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট অভিষেক হয় নাসিরের। অভিষেকের পর থেকেই দলের অন্যতম সেরা খেলোয়াড়ে পরিণত হন নাসির। তবে পরবর্তীতে সেই ধারাবাহিকতা ধরে রাখতে না পারায় জাতীয় দলে নিয়মিত হতে পারেননি। বর্তমানে তিনি জাতীয় দলের বাহিরে আছেন। গত জুনে অস্ট্রেলিয়াতে তার লিগামেন্ট অপারেশন হয়। মাঠে ফিরতে আরও অন্তত ছয় মাস সময় লাগবে।

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: