৯ চৈত্র ১৪২৩, শুক্রবার ২৪ মার্চ ২০১৭, ৪:০১ পূর্বাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo
Rifats Dental Implant Laser Cosmetic Care
Patbhavon

আইটেম গার্ল থেকে নায়িকা রুমাই নোভিয়া


২৪ মার্চ ২০১৭ শুক্রবার, ০৩:৪২  এএম

বিনোদন প্রতিবেদক

নতুনসময়.কম


আইটেম গার্ল থেকে নায়িকা রুমাই নোভিয়া

বলিউডের অনেক সুপার-ডুপারহিট সিনেমার সাফল্যের নেপথ্য রয়েছে আইটেম গান। এসব গানে পারফর্ম করেছেন সেই রেখা-মাধুরী থেকে শুরু করে হালের ক্যাটরিনা-কারিনার মতো নায়িকা। কিন্তু আমাদের দেশে আইটেম গার্লের কদর নেই । ২০১৩ সালে ‘কিছু আশা কিছু ভালোবাসা’ সিনেমায় আইটেম সঙে পারফর্ম করার পর বিভিন্ন সংবাদমাধ্যমে রুমাই নোভিয়ার নামের আগে ‘আইটেম গার্ল’ তকমা জুড়ে দেয়া হয়। তার কাছে আসতে থাকে বিভিন্ন ছবিতে আইটেম গার্ল হওয়ার অফার। কিন্তু আইটেম গার্ল নয় নোভিয়া চান নায়িকা বা অভিনেত্রী হিসেবে পরিচিতি। তাই আইটেমে কাজ করা থেকে বিরত থাকেন। দীর্ঘ চার বছর এ জন্য তাকে অপেক্ষা করতে হয়। অবশেষে এসেছে সেই মোক্ষম সময়, রুমাই নোভিয়া অভিনীত ছবি ‘ক্রাইম রোড’ মুক্তি পাচ্ছে শুক্রবার (২৪ মার্চ)।

ঢালিউডে নায়িকা হিসেবে অভিষেকের মুহূর্তে দারুণ উচ্ছ্বসিত রুমাই নোভিয়া।‘ক্রাইম রোড’ ছবিটি প্রসঙ্গে নবীন এই নায়িকা বলেন, এটি মূলত অ্যাকশন ধাঁচের সিনেমা। ক্রাইম আর ক্রিমিনালদের গল্প তুলে ধরা হয়েছে এ ছবিতে। তবে আমি কোন ক্রাইমের সাথে যুক্ত নই। আমাকে দেখা যাবে রোমান্টিক চরিত্রে।

 

তিনি বলেন, বেশ কিছুদিন ধরেই প্রেক্ষাগৃহে ভালো ছবি মুক্তি পাচ্ছে না। আমাদের ছবিটি বর্তমান সময়কে ধরে করা। স্বাধীনতার মাসে ছবিটি মুক্তির পাচ্ছে যেনে খুবই ভাল লাগছে আমার। খুব ভালো একটা চরিত্রে কাজ করেছি আমি। ব্যক্তিগতভাবে রোমান্টিক দৃশ্যে অভিনয় করতে পছন্দ করি। নাচ আমার প্রিয়্। এ ছবিতে আমার চরিত্রটি রোমান্টিক এবং এতে নাচের বেশ কয়েকটি নাচের দৃশ্যে আমি পারফর্ম করেছে। নাচের দৃশ্যে পারফর্ম করলেও আমি আর আইটেম গার্ল নামটা নিতে চাই না। এটি মুছতে চাই।

তরুণ সমাজের মাদক ও সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িয়ে পড়ার গল্প নিয়ে পরিচালক সায়মন তারিক নির্মাণ করেছেন ‘ক্রাইম রোড’ ছবিটি। গত জানুয়ারিতে এ ছবি সেন্সর ছাড়পত্র পায়। রুমাই নোভিয়া ছাড়াও এ সিনেমায় আরো অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন, শায়লা সাবি, শাহরিয়াজ, জেফ, বিপাশা কবীর, শিশির, সাদিয়া আফরিন, সজল, বড়দা মিঠু, অমিত হাসান, মিজু আহমেদ, আহমেদ শরীফসহ অনেকে। এ ছবিতে মোট ছয়টি গান রয়েছে। গানের কথা লিখেছেন সুদীপ কুমার দীপ। কণ্ঠ দিয়েছেন তানজিলা রুমা, প্রতিক হাসান, লেমিস। সংগীত পরিচালক আলী আকরাম শুভ।

রুমাই নোভিয়ার জানালেন, সম্প্রতি দুর্ঘটনায় পায়ে আঘাত পাওয়ার পর দীর্ঘদিন ধরেই কাজের বাইরে আছেন। আপাতত বিশ্রামে আছেন। অসুস্থতা নিয়ে হলে গিয়ে নিজের সিনেমাটা দেখবেন তিনি।

 

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: