৫ কার্তিক ১৪২৪, শুক্রবার ২০ অক্টোবর ২০১৭, ১০:০৭ অপরাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

নারীর ক্ষমতায়ন নিয়ে আমিরের ‘সিক্রেট সুপারস্টার’


১২ আগস্ট ২০১৭ শনিবার, ১১:২৭  এএম

নতুনসময়.কম


নারীর ক্ষমতায়ন নিয়ে আমিরের ‘সিক্রেট সুপারস্টার’

বলিউড অভিনেতা আমির খান জানালেন, তার আসন্ন ছবি ‘সিক্রেট সুপারস্টার’ এ সমাজে নারী-পুরুষের সমতার বিষয়টিকে প্রাধান্য দেয়া হয়েছে। যা এর আগের ব্লকবাস্টার ছবি ‘দাঙ্গালে’ও করা হয়েছিলো। ‘সিক্রেট সুপার স্টার’ তৈরি হয়েছে একজন তরুণীকে ঘিরে। যার স্বপ্ন বড় হয়ে গায়ক হবেন।

দুটি ছবির মিল নিয়ে কথা বলতে গিয়ে ছবির তারকা ও প্রযোজক আমির খান বলেন, ‘এই ছবি ও দাঙ্গাল দুটোই একই বিষয়ের ওপর ভিত্তি করে তৈরি হয়েছে। যা সমাজের দৃষ্টিভঙ্গী পরিবর্তন করে মেয়েদের সামনে নিয়ে যায়। মেয়েদের সাথে ও সমান আচরণ করা হয়েছে যেমনটা আমরা ছেলেদের সাথে করি। এই ছবিটি আবারও মেয়ে শিশুদের ক্ষমতায়ন ওপর ভিত্তি করে করা হয়েছে।’

আমির খান এবং যাইরা ওয়াসিম এর আগে একসাথে দাঙ্গালে অভিনয় করেছেন। যাইরা এই ছবির জন্য প্রথম বারের মত জাতীয় পুরষ্কার পেয়েছেন শ্রেষ্ঠ সহঅভিনেত্রী বিভাগে। দাঙ্গালে যাইরা একজন রেসলারের ভূমিকায় অভিনয় করেন। যে তার বাবার সহযোগিতায় সব বাঁধা পেড়িয়ে বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন। তার আসন্ন ছবি ‘সিক্রেট সুপারস্টার’ এ ১৬ বছর বয়সী এই অভিনেত্রী একজন গায়িকার ভূমিকায় অভিনয় করবেন। যার স্বপ্ন একদিন তার নাম সারা বিশ্বে জানবে।

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: