৭ আষাঢ় ১৪২৫, বৃহস্পতিবার ২১ জুন ২০১৮, ১১:৫৭ অপরাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

নওগাঁ-চৌমাশিয়া মহাসড়কের কাজ শুরু


১৩ মার্চ ২০১৮ মঙ্গলবার, ১১:৩৫  পিএম

নওগাঁ করেসপন্ডেন্ট

নতুনসময়.কম


নওগাঁ-চৌমাশিয়া মহাসড়কের কাজ শুরু

নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়ক চারলেনে উন্নীতকরণ কাজ শুরু হয়েছে।

মঙ্গলবার (১৩ মার্চ) বেলা ১১টায় নওগাঁ শহরের ঢাকা মোড় এলাকায় এ কাজের উদ্বোধন করেন নওগাঁ সদর আসনের সাংসদ আব্দুল মালেক এমপি।

সড়ক ও জনপথ বিভাগের নওগাঁর নির্বাহী প্রকৌশলী হামিদুল হকের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে অতিরিক্ত জেলা প্রশাসক মাহবুবুর রহমান, ঠিকাদারী প্রতিষ্ঠান কামাল এ্যাসোসিয়েটস-এর ব্যবস্থাপনা পরিচালক এমকেএম কামাল উদ্দিন, নওগাঁ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাহবুবুল হক কমল, নওগাঁ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি ইকবাল শাহরিয়ার রাসেল, বোয়ালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব হাসানুর আল মামুন প্রমুখ বক্তব্য রাখেন।

সড়ক ও জনপথ বিভাগের নওগাঁর নির্বাহী প্রকৌশলী হামিদুল হক জানান, নওগাঁর ঢাকা মোড় হতে চৌমাশিয়া হয়ে রাজশাহী বিমান বন্দর পর্যন্ত প্রায় ৭৪ কিলোমিটার সড়ক প্রশস্ত ও উন্নীতকরণ কাজ একেনেকে পাশ হয়েছে। এরই অংশ হিসেবে নওগাঁর ঢাকা মোড় হতে চৌমাশিয়া পর্যন্ত মহাসড়ক যথাযথ মান ও প্রশস্ততায় উন্নীতকরণ প্রকল্পের আওতায় এই ১৭ কিলোমিটার রাস্তার উদ্বোধন করা হল।

৪৩৮ কোটি টাকা ব্যয়ে এই ৭৪ কিলোমিটার কাজের ১২ প্রকল্পের মধ্যে ৯টি প্রকল্প নওগাঁর মাধ্যমে সম্পন্ন হবে। বাঁকিগুলো রাজশাহীর আওতায়। মঙ্গলবার ২টি প্রকল্পের উদ্বোধন করা হয়েছে। বাঁকি ৭টি প্রকল্পের কাজ দ্রুত শুরু করা হবে।

এএম/এমএ

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: