৩ পৌষ ১৪২৪, সোমবার ১৮ ডিসেম্বর ২০১৭, ৩:৩৮ পূর্বাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

নওগাঁয় সাবেক উপজেলা চেয়ারম্যানের স্ত্রীকে গলা কেটে হত্যায় মামলা


০৭ ডিসেম্বর ২০১৭ বৃহস্পতিবার, ০৫:২৪  পিএম

নতুনসময়.কম


নওগাঁয় সাবেক উপজেলা চেয়ারম্যানের স্ত্রীকে গলা কেটে হত্যায় মামলা

নওগাঁয় নিজ বাসায় সাবেক উপজেলা চেয়ারম্যান মৃত কে সি মশিউর আলম বাচ্চু চৌধুরীর স্ত্রী জীবননেছা ওরফে মিনি চৌধুরীকে জবাই করে হত্যার ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। মৃতের মেয়ে শাম্মী সুলতানা তৃনা বাদী হয়ে নওগাঁ সদর মডেল থানায় মায়ের হত্যাকাণ্ডের একটি মামলা দায়ের করেন। মামলা নং ১৪ তারিখ ০৬-১২-১৭ ইং।

এ ঘটনায় পুলিশ কাজের মেয়ে হাসিনা বেগম (৪০) এবং ক্যামব্রিজ মাল্টিমিডিয়া স্কুলের শিক্ষক আমান উল্লাহ (৩৮)কে আটক করেছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক ফায়সাল বিন আহসান জানান, এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ওই বাড়ির বর্তমান কাজের মেয়ে শহরের জনকল্যান মোড় এলাকায় ভাড়া বাড়িতে বসবাসরত হাসিনা বেগম এবং ক্যামব্রিজ মাল্টিমিডিয়া স্কুলের শিক্ষক আমান উল্লাহ’কে আটক করা হয়েছে। আটক হাসিনা সদর উপজেলার পয়না নিন্দইন গ্রামের খোকা প্রামানিকের স্ত্রী এবং আমানুল্লা রাণীনগর উপজেলার হরিশপুর গ্রামের আফছার মন্ডলের ছেলে।

নওগাঁ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) তোরিকুল ইসলাম জানান, এই লোমহর্ষক হত্যাকাণ্ডের অনেক গুরুত্বপূর্ন তথ্য পাওয়া গেছে। তবে তদন্তের স্বার্থে সেগুলো এখনই প্রকাশ করলে তদন্ত কার্যক্রম বিঘ্নিত হবে। সেক্ষেত্রে মামলার অগ্রগতি নিয়ে শঙ্কা দেখা দিবে। অতি অল্প সময়ের মধ্যে হত্যাকাণ্ডের মোটিভ এবং হত্যাকারীদের গ্রেপ্তার করা সম্ভব হবে বলে তিনি জানান।

এ ব্যাপারে তিনি নওগাঁবাসীর নিকট সহযোগিতা কামনা করেছেন। যদি কেউ কোন তথ্য জেনে থাকেন তা সরবরাহ করে পুলিশকে সহযোগিতা প্রদানের আহ্বান জানিয়েছেন। এ ক্ষেত্রে সংবাদদাতার তথ্য ও পরিচয় গোপন রাখা হবে।

উল্লেখ্য, গত ৬ ডিসেম্বর বুধবার বেলা অনুমান ১১টার দিকে নওগাঁ শহরের পোষ্ট অফিস পাড়ায় নিজ বাসায় রাণীনগর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মৃত কে সি মশিউর আলম বাচ্চু চৌধুরীর বিধবা স্ত্রী উক্ত জীবননেছা ওরফে মিনি চৌধুরীকে গলা কেটে হত্যা করে দূর্বৃত্তরা পালিয়ে যায়।

আরও পড়ুন...

নওগাঁয় নিজ বাসায় সাবেক উপজেলা চেয়ারম্যানের স্ত্রী খুন

 

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: