৪ আষাঢ় ১৪২৫, সোমবার ১৮ জুন ২০১৮, ৫:১৫ অপরাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় ৩ ছাত্র নিহত


১৩ মার্চ ২০১৮ মঙ্গলবার, ১০:৩৮  পিএম

দিনাজপুর করেসপন্ডেন্ট

নতুনসময়.কম


দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় ৩ ছাত্র নিহত

দিনাজপুরের ঘোড়াঘাটে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে সহোদরসহ ৩ ছাত্র নিহত হয়েছেন। মঙ্গলবার (১৩ মার্চ) দুপুরে এই দুর্ঘটনা ঘটে।

এ বিষয়ে ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিরুল ইসলাম জানান, মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে ঘোড়াঘাট উপজেলা জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলা থেকে বলাহার উচ্চ বিদ্যালয়ের ৪জন ছাত্র মোটরসাইকেলে বাড়ি ফিরছিল।

পথে ওসমানপুর-বলাহার সড়কের সূজা মসজিদ ৪ মাথা নামক স্থানে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারালে রাস্তার পাশের গাছের সাথে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই ছাত্র হাবিবুর রহমান নিহত হয়। গুরুত্বর আহত হয় অপর ৩ জন ছাত্র।

আহতদের ঘোড়াঘাট হাসপাতালে ভর্তি করা হয়। উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে আল ইমরান (১৭) ও তার সহোদর মিলনের (১৬) মৃত্যু হয়।

ঘোড়াঘাট হাসপাতালের স্বাস্থ্য কর্মকর্তা ডা: নুর নেওয়াজ জানান, আহত খাদেমুল ইসলাম (১৫) স্থানীয় ঘোড়াঘাট হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

নিহত হাসিবুর উপজেলার বলাহার গ্রামের নুরুজ্জামানের ছেলে, আল ইমরান ও মিলন বামনগড়া আধাটিকা গ্রামের সামছুর রহমানের ছেলে। আহত খাদেমুল একই গ্রামের নুর মোহাম্মাদের ছেলে বলেও জানিয়েছে পুলিশ।

এসএএস/এমএ

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: