৩ পৌষ ১৪২৪, সোমবার ১৮ ডিসেম্বর ২০১৭, ৩:৩৬ পূর্বাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

দক্ষিণ আফ্রিকা যুবলীগের কমিটি গঠন


০৫ ডিসেম্বর ২০১৭ মঙ্গলবার, ০৬:৪৪  পিএম

মাসুম বিল্লাহ, দক্ষিণ আফ্রিকা থেকে

নতুনসময়.কম


দক্ষিণ আফ্রিকা যুবলীগের কমিটি গঠন

যুবলীগ দক্ষিণ আফ্রিকার দ্বি বার্ষিক সম্মেলন এবং নির্বাচন জাঁকজমকভাবে অনুষ্ঠিত হয়েছে।

গতকাল সোমবার দক্ষিণ আফ্রিকার জোহানেসবার্গের বিসমিল্লাহ্‌ কমিউনিটি হলে শুকবল মজুমদাদেরর সভাপতিত্বে মো. ইলিয়াসের উপস্থাপনায় দ্বি বার্ষিক সম্মেলন এবং কেন্দ্রীয় কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়।

সরাসরি নির্বাচনে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন বাদল মির্ধা এবং সেক্রেটারি নির্বাচিত হয়েছে মো. মিলন।

সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে দক্ষিণ আফ্রিকা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল আওয়াল তানসেন বলেন, আমাদের সকল প্রবাসীদের নিয়ে কাজ করতে হবে, আমাদের ক্ষমতা ৯০ ভাগ দিতে হবে, ক্ষমতার অপব্যবহার করা যাবে না, আমাদের ভালো ভালো কাজের মাধ্যমে বাংলাদেশ আওয়ামী লীগ এবং জননেত্রী শেখ হাসিনার সুনাম তুলে ধরতে হবে।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ হাইকমিশনের মাননীয় হাইকমিশনার সাব্বির আহমেদ চৌধুরী। তিনি বলেন, পাসপোর্টের যে সমস্যা গত কয় মাস থেকে হচ্ছে আমরা সেটা সমাধানের চেষ্টা করছি।

সম্মেলনের উদ্বোধন করেন দক্ষিণ আফ্রিকা আওয়ামী লীগ ভারপ্রাপ্ত সভাপতি হেলাল উদ্দিন চৌধুরী।

গোপন ভোটের মাধ্যমে ৮ পদে নির্বাচন অনুষ্ঠিত হয়। তথ্য সম্পাদক মো. জাবেদ এবং কোষাধ্যক্ষ তপু রায়হান স্বপন নির্বাচিত হন বিনা প্রতিদ্বন্দ্বিতায়।

সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছে মো. শামিম, দপ্তর সম্পাদক নির্বাচিত হয়েছে মো. ইসমাইল, প্রচার সম্পাদক সাঈদ খোকন, আন্তর্জাতিক সম্পাদক হারুনুর রশিদ।

সম্মেলনে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, দক্ষিণ আফ্রিকা বিএনপির সদস্য সচিব মোঃ কাজল মিয়া, করার। দক্ষিণ আফ্রিকা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আওয়াল সোহেল, বঙ্গবন্ধু পরিষদ সভাপতি আরব আলী, দক্ষিণ আফ্রিকা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবু নাছের শামিম, প্রেসক্লাবের সভাপতি মাসুম বিল্লাহ, নির্বাচন কমিশনার মো. গোলাপ হোসেন দুলাল, রফিকুল ইসলাম, মহিউদ্দিন দিদার, আনিসুর রহমান, মো. সায়েম, মো. ফারুক মিজানুর রহমান, আরাফাত চৌধুরী রাহাত, মো. হাসান প্রমুখ।

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: