১ ভাদ্র ১৪২৫, বৃহস্পতিবার ১৬ আগস্ট ২০১৮, ৮:০৯ পূর্বাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

থ্রি ও ফোরজি ইন্টারনেট বন্ধ


০৪ আগস্ট ২০১৮ শনিবার, ১০:২০  পিএম

নতুনসময়.কম


থ্রি ও ফোরজি ইন্টারনেট বন্ধ

দুই শিক্ষার্থী নিহত হওয়ার ঘটনায় নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলন চলাকালে সামাজিক যোগাযোগমাধ্যমে গুজব ছড়িয়ে পড়ার মধ্যে থ্রি ও ফোরজি ইন্টারনেট সেবা বন্ধ করে দিয়েছে সরকার। আগামী ২৪ ঘণ্টা এই সেবা পাবেন না গ্রাহকরা। তবে মোবাইলফোন ইন্টারনেট এবং টুজি সেবা বহাল আছে।

শনিবার সন্ধ্যায় বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি) এই সেবা বন্ধের নির্দেশ দেয়।

বিটিআরসির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জহুরুল হক বলেন, অনেক সময় সরকারের উচ্চপর্যায়ের সিদ্ধান্তে বিটিআরসির সংশ্লিষ্ট বিভাগকে অনেক নির্দেশনা বাস্তবায়ন করতে হয়।

এ ব্যাপারে কথা বলতে মোবাইল ফোন অপা‌রেটরদের সংগঠন অ্যামটবের মহাসচিব টিআই নুরুল কবির এবং বিটিআরসির পিআরও জাকির হোসেন খানকে ফোন করলেও তারা ফোন রিসিভ করেননি।

দেশের বিভিন্ন স্থান থেকে থ্রিজি ও ফোরজি সেবা বন্ধের খবর জানা গেছে। অনেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে এই খবর নিশ্চিত করেছেন। হঠাৎ করে এই সেবা বন্ধ করে দেয়ায় অনেকে ক্ষোভও প্রকাশ করেছেন। রাজধানীতে যারা রাইডশেয়ার ‘পাঠাও’, ‘উবার’ ব্যবহার করেন তারা পড়েছেন ভোগান্তিতে।

গত রবিবার রাজধানীর বিমানবন্দর সড়কে বাসচাপায় শহীদ রমিজউদ্দিন কলেজের দুই শিক্ষার্থী মারা যাওয়ার পর নিরাপদ সড়কের দাবিতে আন্দোলন অব্যাহত রেখেছে শিক্ষার্থীরা। গত কয়েক দিনের আন্দোলনে রাজধানী অনেকটা স্থবির হয়ে পড়েছে।

এমএ

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: