৪ কার্তিক ১৪২৪, শুক্রবার ২০ অক্টোবর ২০১৭, ৩:৫২ পূর্বাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

তথ্যপ্রযুক্তি মামলায় আরাফাত সানির বিচার শুরু


১২ অক্টোবর ২০১৭ বৃহস্পতিবার, ০৭:০৯  পিএম

নতুনসময়.কম


তথ্যপ্রযুক্তি মামলায় আরাফাত সানির বিচার শুরু

জাতীয় দলের ক্রিকেটার আরাফাত সানির বিরুদ্ধে তথ্যপ্রযুক্তি আইনে করা মামলায় অভিযোগ গঠন করেছেন আদালত। ফলে মামলার আনুষ্ঠানিক বিচারকাজ শুরু হয়েছে।

বৃহস্পতিবার সাইবার ট্রাইব্যুনালের বিচারক সাইফুল ইসলাম তার বিরুদ্ধে অভিযোগ গঠন করে সাক্ষীর জন্য ২১ নভেম্বর দিন ধার্য করেন।

ট্রাইব্যুনালের পেশকার শামীম ইসলাম বলেন, বৃহস্পতিবার মামলার অভিযোগ গঠনে শুনানির দিন ধার্য ছিল। রাষ্ট্রপক্ষ অভিযোগ গঠনের আবেদন করেন।

সানির আইনজীবী মামলা থেকে অব্যাহতির আবেদন করলে ট্রাইব্যুনাল তা নামঞ্জুর করে অভিযোগ গঠন করেন। অভিযোগ গঠনের সময় সানি নিজেকে নির্দোষ দাবি করে ন্যায়বিচার চান।

মামলার এজাহার থেকে জানা যায়, আরাফাত সানির সঙ্গে নাসরিন সুলতানার ২০১৪ সালের ৪ ডিসেম্বর বিয়ে হয়। গত বছরের ১২ জুন আরাফাত সানি কিছু আপত্তিকর ছবি নাসরিনের ফেসবুকের ম্যাসেঞ্জারে পাঠান। ছবি পাঠিয়ে আরাফাত সানি তাকে হুমকি দেন। ২৫ নভেম্বর আবারও নাসরিন সুলতানার আপত্তিকর ছবি পাঠিয়ে হুমকি দেন সানি।

ওই ঘটনায় নাসরিন সুলতানা বাদী হয়ে চলতি বছরের ৫ জানুয়ারি রাজধানীর মোহাম্মদপুর থানায় তথ্যপ্রযুক্তি আইনে মামলা করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা মোহাম্মদপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ ইয়াহিয়া ৬ এপ্রিল মহানগর হাকিম এস এম মাসুদ জামানের আদালতে সানিকে আসামি করে চার্জশিট দাখিল করেন।

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: