৭ জ্যৈষ্ঠ ১৪২৫, মঙ্গলবার ২২ মে ২০১৮, ২:৫৭ পূর্বাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

ঢাকা-সৈয়দপুর রিজেন্ট এয়ারওয়েজ চালু


২২ জানুয়ারি ২০১৮ সোমবার, ০১:৫৩  পিএম

নতুনসময়.কম


ঢাকা-সৈয়দপুর রিজেন্ট এয়ারওয়েজ চালু

উত্তরাঞ্চলের নীলফামারী জেলার সৈয়দপুর বিমানবন্দরটি অভ্যন্তরিন রুটে ঢাকা-সৈয়দপুর-ঢাকা আকাশ পথে দিন দিন যাত্রীর সংখ্যা বৃদ্ধি হচ্ছে।

প্রতিদিন সকাল দুপুর ও বিকেলে সাতটি ফ্লাইট নিয়মিত চলাচল করছে। ফলে যাত্রীর চাপও বাড়ছে।

এদিকে আকাশ পথে যাত্রীর চাপ দিন দিন বৃদ্ধিতে সোমবার (২২ জানুয়ারী) হতে রিজেন্ট এয়ারওয়েজ ঢাকা-সৈয়দপুর-ঢাকা আকাশ পথে প্রতিদিন দুইটি ফ্লাইট চালু করতে যাচ্ছে।

সৈয়দপুর বিমানবন্দর ব্যবস্থাপক শাহীন আহমেদ সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেন।

রিজেন্ট এয়ারওয়েজের ডেপুটি ডিরেক্টর (অপারেশন) এম এ মামদুদ খান জানান, ১১ জানুয়ারি থেকে সৈয়দপুর-ঢাকা-সৈয়দপুর রুটে প্রতিদিন দুটি করে ফ্লাইট চালু হওয়ার কথা ছিল। কিন্তু বৈরী আবহাওয়ার কারণে তারিখ পরিবর্তন করে সোমবার (২২ জানুয়ারী) দুইটি করে ফাইট চালু হতে যাচ্ছে।

সূত্র মতে, বর্তমানে সৈয়দপুর-ঢাকা-সৈয়দপুর আকাশপথে প্রতিদিন নভোএয়ারের তিনটি, ইউএস-বাংলা এয়ারলাইন্সের তিনটি ও বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি করে মোট ৭টি ফ্লাইট নিয়মিত চলাচল করছে।

সোমবার থেকে এগুলোর সঙ্গে যুক্ত হচ্ছে রিজেন্ট এয়ারওয়েজের আরো দুটি করে ফ্লাইট। ফলে সৈয়দপুর বিমানবন্দর থেকে ঢাকার আকাশ পথে দিনে নয়টি করে ফ্লাইট পরিচালিত হবে।

আকাশ পথে উত্তরাঞ্চলের সঙ্গে ঢাকার সহজ পথে সৈয়দপুর বিমানবন্দরটি এখন ব্যস্ত হয়ে পড়ছে। দিন দিন ব্যস্ততা বাড়ায় সৈয়দপুর বিমানবন্দরে নাইট ল্যান্ডিং ব্যবস্থা (রাত্রীকালীন উড্ডয়ন ও অবতরণ) চালু করার উদ্যোগ নিয়েছে কর্তৃপক্ষ।

নূর

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: