১২ আষাঢ় ১৪২৪, সোমবার ২৬ জুন ২০১৭, ২:৪৪ অপরাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে থেমে থেমে যানজট


১৭ জুন ২০১৭ শনিবার, ১১:৪২  এএম

নতুনসময়.কম


ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে থেমে থেমে যানজট

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা মোড় এবং এর আশপাশ এলাকায় অন্তত ৪৫ কিলোমিটার এলাকায় থেমে থেমে যানজট সৃষ্টি হয়েছে। এতে ভোগান্তিতে পড়েছেন ওই রুটে চলাচলকারী যাত্রীরা। শুক্রবার রাত থেকে সৃষ্ট এ যানজট শনিবার সকালেও অব্যাহত রয়েছে।

হাইওয়ে পুলিশ বলছে, শুক্রবার রাতে ওই মহাসড়কে একটি ব্রিজ মেরামত, সকালে একটি দুর্ঘটনাসহ ওই রুটে চার লেনের কাজ চলায় এ অবস্থার সৃষ্টি হয়েছে। 

কোনাবাড়ি-সালনা হাইওয়া থানার ওসি মোহাম্মদ হোসেন সরকার জানান, এ মহাসড়কের কালিয়াকৈরের বংশাই ব্রিজে গতরাত রাত ১টা থেকে রাত ৩টা পর্যন্ত মেরামতের কাজ করা হয়েছে। এ সময় ওই ব্রিজ দিয়ে যানবাহন চলাচল বন্ধ থাকে। ফলে যানবাহনের চাপ বেড়ে যায়। তা ছাড়া সকালে জিরানী এলাকায় একটি গাড়ি মহাসড়কের ওপর উল্টে যায়। এতে কেউ আহত হয়নি। তা ছাড়া গাজীপুরের নাওজোড় থেকে টাঙ্গাইলের এলেঙ্গা পর্যন্ত মহাসড়ক চার লেনে সম্প্রসারণের কাজ ইতোমধ্যে গাজীপুর অংশে শুরু হয়েছে। এ কারণে রাস্তায় এবং পাশে খোড়াখুড়ি করা হয়েছে। শুক্রবারসহ কয়েকদিন বৃষ্টি হওয়ায় সে সব স্থানগুলো কর্দমাক্ত হয়ে আছে। ফেঁসে যাওয়ার ভয়ে ভারী যানবাহনগুলোর চালকরা গাড়ি পাকা রাস্তা থেকে নামাচ্ছে না। এ সব কারণে ভোরে যানজট কালিয়াকৈরের চন্দ্র ও আশপাশ এলাকায় অন্তত ৪৫ কিলোমিটার ছড়িয়ে পড়ে।

তিনি আরো জানান, কোথাও গাড়ি দীর্ঘক্ষণ থেমে নেই। হাইওয়ে পুলিশসহ আইনশৃঙ্খলাবাহিনীর সদস্যরা যানজট নিরসনে কাজ করছে। এ পরিস্থিতির দ্রুত উন্নতি হবে। 

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: