৪ কার্তিক ১৪২৪, শুক্রবার ২০ অক্টোবর ২০১৭, ৩:৪৯ পূর্বাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

‘ঢাকা অ্যাটাক’ এর পর..


১২ অক্টোবর ২০১৭ বৃহস্পতিবার, ০৯:২৭  এএম

নতুনসময়.কম


‘ঢাকা অ্যাটাক’ এর পর..

এখনও রেশ কাটেনি ‘ঢাকা অ্যাটাক’ সিনেমার। ফেসবুক থেকে চায়ের কাপের আড্ডা সর্বত্রই চলছে সদ্য মুক্তিপ্রাপ্ত এই ছবিটি নিয়ে আলোচনা। সবাই বলছেন, ঢাকাই চলচ্চিত্রের মোড় ঘুরিয়ে দিয়েছে ‘ঢাকা অ্যাটাক’। আবার কেউবা প্রশংসিত করেছেন নির্মাতা দীপঙ্কর দীপনের নির্মাণশৈলীকে।

সবকিছু যখন ঠিকঠাক, তখন নির্মাতা দিলেন আরেকটি নতুন খবর।

তিনি বললেন, ‘ঢাকা অ্যাটাক এক্সিট্রিম’ নির্মাণের জন্য প্রস্তুতি নিচ্ছি। তবে সেটা ‘ঢাকা অ্যাটাক’-এর মতো দীর্ঘ সময় লাগবে না। ‘ঢাকা অ্যাটাক’ ছবিতে যারা ছিল তারাই সিক্যুয়ালে থাকবে। আর নতুন কিছু সংযোজন হতে পারে।

দীপন আরও বলেন, ‘ঢাকা অ্যাটাক এক্সট্রিম’ বা ‘ঢাকা অ্যাটাক-টু’ আসবে, এটা নিশ্চিত। এটি আরও এক্সট্রিম মাত্রায় হবে। আশ করছি, সিক্যুয়াল ছবিটিও দর্শকদের থেকে অনেক সাড়া পাবে। ২০১৯ সাল নাগাদ মুক্তি পাবে ‘ঢাকা অ্যাটাক এক্সট্রিম’।

৬ অক্টোবর সারাদেশে ১২৫টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘ঢাকা অ্যাটাক’। সবখানেই ‘ঢাকা অ্যাটাক’ দেখতে দর্শকের ঢল নেমেছে। রাজধানীর স্টার সিনেপ্লেক্স, বলাকা, শ্যামলীসহ বেশ কয়েকটি প্রেক্ষাগৃহ হাউসফুল থাকায় টিকিট না পেয়ে ফিরে যেতে হয়েছে অনেককেই। ফেসবুকেও বইছে ‘ঢাকা অ্যাটাক’ ঝড়। সবার ধারণা, গত বছর মুক্তিপ্রাপ্ত ‘আয়নাবাজি’র ব্যবসায়িক সাফল্যকেও ছাড়িয়ে যাবে ‘ঢাকা অ্যাটাক’।

সিনেমায় আরিফিন শুভ, মাহিয়া মাহি, আলমগীর, আফজাল হোসেন, নওশাবা, এবিএম সুমন, শতাব্দী ওয়াদুদ, তাসকিন রহমান প্রমুখ অভিনয় করেছেন।

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: