৩ পৌষ ১৪২৪, সোমবার ১৮ ডিসেম্বর ২০১৭, ৩:৩৭ পূর্বাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

ডিসেম্বরে বিয়ে করছেন কোহলি-আনুশকা!


০৭ ডিসেম্বর ২০১৭ বৃহস্পতিবার, ০৯:২২  এএম

নতুনসময়.কম


ডিসেম্বরে বিয়ে করছেন কোহলি-আনুশকা!

দীর্ঘদিনের জল্পনা তাহলে সত্যি হতে চলেছে। ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি এবার সত্যিই টোপর পরতে চলেছেন! এমন খবর ফাঁস করল ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডে। তাদের দাবি, ৯ থেকে ১১ ডিসেম্বরের মধ্যে যে কোনো দিন বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বিরাট কোহলি ও আনুশকা শর্মা। তবে দেশে নয়, ইতালিতে।

ইন্ডিয়া টুডের সূত্র মতে, ইতালির মিলানে পারিবারিক অনুষ্ঠানের মধ্যে দিয়ে সম্পন্ন হতে পারে বিরাট-আনুশকার বিয়ে। এখন পর্যন্ত খবর, মিলানে এক পাঁচতারা হোটেলেই বিয়ে সারবেন এই জুটি। এই অনুষ্ঠানে এখনো পর্যন্ত কোনো ক্রিকেটার বা বলিউড তারকাদের আমন্ত্রিত করা হয়নি। জানা গেছে বিয়ের অনুষ্ঠান সেরে ভারতে ফিরে গ্র্যান্ড রিসেপশন দেবেন কোহলি। ২১ ডিসেম্বর মুম্বাইয়ে সেই রিসেপশন হতে পারে।

অন্যদিকে এই মুহূর্তে অনূর্ধ্ব-২৩ ভারতীয় দলের দায়িত্বে রয়েছেন কোহলির ছেলেবেলার কোচ রাজকুমার শর্মা। জানা গেছে ডিসেম্বরে পারিবারিক এক বিয়ের অনুষ্ঠানে যাবেন বলে ছুটি চেয়ে নিয়েছেন তিনি। এরপরই জল্পনা তুঙ্গে, ক্রিকেটমহল মনে করছে, আদতে কোহলির বিয়ের অনুষ্ঠানে নিয়ন্ত্রণ রক্ষা করতেই আগাম ছুটি চেয়ে নিয়েছেন কোহলির ছোটবেলার কোচ।

২০১৩ সালে একটি বিজ্ঞাপনের শুটিংয়ে শুভদৃষ্টি হয়েছিল বিরাট ও আনুশকার। তার পরে তাদের সম্পর্ক নিয়ে নানা জল্পনা তৈরি হয়েছে। কখনো কখনো সম্পর্ক ভাঙার কাহিনীও সামনে এসেছে ২০১৫ সাল জুড়ে চলে মন কষাকষির খবর। খারাপ সম্পর্ক নাকি ২০১৬ সালের শেষ দিকে এসে বদলে যায়। এর পরে নানা চটকদার খবর মিলতে থাকে। কখনো জানা যায়, ছুটির ফাঁকে আনুশকার শুটিং দেখতে গিয়েছেন ভারত অধিনায়ক। আবার কখনো টাইট সিডিউলের মধ্যেও গ্যালারিতে বসে টিম ইন্ডিয়ার হয়ে গলা ফাটিয়েছেন আনুশকা।

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: