৩০ শ্রাবণ ১৪২৫, বুধবার ১৫ আগস্ট ২০১৮, ৩:০৩ পূর্বাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

ঝিনাইদহে ৩ দিনব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন


২৯ জুলাই ২০১৮ রবিবার, ০২:০০  পিএম

ঝিনাইদহ করেসপন্ডেন্ট

নতুনসময়.কম


ঝিনাইদহে ৩ দিনব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন

‘সবুজে বাঁচি, সবুজ বাঁচাই, নগর প্রাণ প্রকৃতি সাজাই’ স্লোগানে ঝিনাইদহে ৩ দিনব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন করা হয়েছে।

রোববার (২৯ জুলাই) সকালে শহরের পুরাতন ডিসি কোর্ট চত্বর থেকে একটি র‌্যালি বের হয়। র‌্যালিটি শহরের প্রধান সড়কগুলো ঘুরে একই স্থানে গিয়ে শেষ হয়। পরে মুক্তমঞ্চে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানটির আয়োজন করে জেলা প্রশাসন, সামাজিক বন বিভাগ ও জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর।

ভারপ্রাপ্ত জেলা প্রশাসক খোদেজা খাতুনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তৃতা করেন_ অতিরিক্ত পুলিশ সুপার মিলু মিয়া বিশ্বাস, জেলা পরিষদ চেয়ারম্যান কনক কান্তি দাস, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র আলহাজ সাইদুল করিম মিন্টু, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) বাকাহীদ হোসেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আছাদুজ্জামান, জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক জিএম আব্দুর রউফ, বিভাগীয় বন কর্মকর্তা খোন্দকার গিয়াস উদ্দিন, জেলা নার্সারি মালিক সমিতির সভাপতি খালেদা খানম। অনুষ্ঠান পরিচালনা করেন জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রাজিয়া আক্তার চৌধুরী।

আলোচনা সভার আগের বেলুন উড়িয়ে মেলার উদ্বোধন হয়। রোববার থেকে শুরু হওয়া এ মেলা চলবে ৩১ জুলাই পর্যন্ত। এবারের মেলায় সরকারি-বেসরকারি বিভিন্ন সংগঠনের ৪৪টি স্টল স্থান পেয়েছে।

এমআর

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: