৮ বৈশাখ ১৪২৫, শনিবার ২১ এপ্রিল ২০১৮, ৫:৪২ অপরাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

জেলে খালেদা আর কী চান: হাছান


১৬ এপ্রিল ২০১৮ সোমবার, ০৫:৩৫  পিএম

স্টাফ করেসপন্ডেন্ট

নতুনসময়.কম


জেলে খালেদা আর কী চান: হাছান

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া জেলে বসে আর কী কী সুবিধা চান বিএনপি নেতাদের প্রতি প্রশ্ন রেখেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ। তিনি বলেন, জেল কোড অনুযায়ী জেলে কেউ এসি রুম পায় না। কিন্তু তিনি (খালেদা জিয়া) সেই সুবিধা পেয়েছেন, গৃহপরিচারিকা নিয়েছেন। তিনি কারাগারে সুস্থ আছেন ,ভাল আছেন। এই বিশ্রামটা তার জন্য দরকার ছিল।

সোমবার (১৬ এপ্রিল) জাতীয় প্রেসক্লাবে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

সরকারের সাবেক এই মন্ত্রী বলেন, খালেদা জিয়া অসুস্থ আছেন এমন খবরে সরকার তাকে চিকিৎসার ব্যবস্থা নিয়েছেন। বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে নিয়ে তাকে চিকিৎসার ব্যবস্থা করছে। সেখানে চিকিৎসরা বোর্ড বসে বলেছেন তার যটুকু অসুস্থতা আছে তার জন্য তাকে বিদেশে নেওয়ার কোন দরকার নেই। এমনকি যে দিন তাকে মেডিক্যালে আনা হয়েছিল সেই দিন সবাই দেখেছে তিনি সুস্থ আছেন, ভাল আছেন। কিন্তু তারা (বিএনপির নেতারা) এ নিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছেন। দেশের মানুষকে বিভ্রান্তি করার চেষ্টা করছেন।

বৈশাখী অনুষ্ঠানের মধ্যে কেউ কেউ ধর্মকে টেনে আনেন বলে উল্লেখ করে হাছান মাহমুদ বলেন, কেউ কেউ সংস্কৃতির মধ্যে মাঝে মাঝে ধর্মকে ডেকে আনে। ধর্ম ধর্মের জায়গায়, আর সংস্কৃতি সংস্কৃতির জায়গায়। যারা সংস্কৃতিকে ধর্মের মাঝে টেনে আনে তারা দেশকে বিভক্ত করতে চায়। এর পেছেনে কাজ করছে বিএনপি-জামায়াত।

পয়লা বৈশাখের বিএনপির অফিসের সামনে যে অনুষ্ঠানের আয়োজন করেছিল তাতে দেশীয় সংস্কৃতির চেয়ে বিজাতি সংস্কৃতি বেশি প্রধান্য পেয়েছিল বলেও অভিযোগ করেন আওয়ামী লীগের এই মুখপাত্র।

আরএইচ

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: