২ ভাদ্র ১৪২৪, বৃহস্পতিবার ১৭ আগস্ট ২০১৭, ১:৫০ অপরাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

জিয়াকে গাড়ির ধাক্কা, অভিনেতা কল্যাণ গ্রেপ্তার


১১ জানুয়ারি ২০১৭ বুধবার, ০৯:১২  এএম

নতুনসময়.কম


জিয়াকে গাড়ির ধাক্কা, অভিনেতা কল্যাণ গ্রেপ্তার

দৈনিক প্রথম আলোর ফটোসাংবাদিক জিয়া ইসলামকে প্রাইভেটকারের ধাক্কায় গুরুতর আহত করার অভিযোগে নাট্য অভিনেতা কল্যাণ কোরাইয়াকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এর আগে মঙ্গলবার বিকেলে কল্যাণকে জিজ্ঞাসাবাদের জন্য কলাবাগান থানায় ডেকে নেয় পুলিশ। রাতে তার বিরুদ্ধে ওই থানায় মামলা করেন প্রথম আলোর নিরাপত্তা ব্যবস্থাপক মেজর (অব.) সাজ্জাদুল কবীর। মামলা নম্বর ৬। এজাহারে দণ্ডবিধির ২৭৯, ৩৩৮-এর ক ও ৪২৭ ধারায় অভিযোগ আনা হয়েছে।

কলাবাগান থানার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরাফাত হোসেন মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

সোমবার রাত সাড়ে ১১টার দিকে রাজধানীর পান্থপথে বসুন্ধরা সিটির উল্টো দিকের রাস্তায় একটি প্রাইভেটকার মোটরসাইকেল আরোহী জিয়া ইসলামকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে জিয়া মাথা ও পায়ে গুরুতর আঘাত পান। সেখানে উপস্থিত অন্য গণমাধ্যমের কর্মীরা তাকে উদ্ধার করে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যান। পরে তাকে আইসিইউতে নেওয়া হয়। পরে চিকিৎসকেরা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য রাজধানীর বেসরকারি হাসপাতাল অ্যাপোলো কিংবা বিদেশে পাঠানোর পরামর্শ দেন। চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী দুপুরে জিয়াকে অ্যাপোলোতে ভর্তি করা হয়।

ঘটনার প্রত্যক্ষদর্শী সাংবাদিক তরুণ সরকার জানান, রাত সাড়ে ১১টার দিকে ফটোসাংবাদিক জিয়া বসুন্ধরা সিটির উল্টো দিকের রাস্তায় মোটরসাইকেলের ওপরে ছিলেন। তখন একটি প্রাইভেটকার সজোরে ধাক্কা দিয়ে পালিয়ে যায়।

এদিকে রাত পৌনে ৯টার দিকে অভিনেতা কল্যাণ কোরাইয়ার মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি দাবি করেন, ‘প্রথম আলোর ফটোসাংবাদিক জিয়া ভাইকে আমি গাড়ি দিয়ে ধাক্কা দেইনি।’

কল্যাণ বলেন, রাত সাড়ে ১১টার দিকে তার প্রাইভেটকার তেজগাঁও থানার সামনে একটি ট্রাকের সঙ্গে ধাক্কা খায়। এতে তিনি ও তার বন্ধু রফিক আহত হন। এরপর তারা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নেন। তিনি এখন কলাবাগান থানায় আছেন।
জানাতে পারবেন।

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: