১০ আশ্বিন ১৪২৪, সোমবার ২৫ সেপ্টেম্বর ২০১৭, ১১:০৩ অপরাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

ছাত্রলীগে অপকর্মকারীদের জায়গা হবে না : কাদের


০৯ জানুয়ারি ২০১৭ সোমবার, ১১:৩৮  এএম

নতুনসময়.কম


ছাত্রলীগে অপকর্মকারীদের জায়গা হবে না : কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ছাত্রলীগ নেতাদের উদ্দেশ্য করে বলেছেন, অপশক্তিকে প্রশ্রয় দেবে না, তাদের প্রশ্রয় দিলে অপকর্ম বেড়ে যাবে।

সোমবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের শামসুন্নাহার হলের সামনে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান বাদল এর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এ কথা বলেন। মনিরুজ্জামান বাদল এর ২৫তম শাহাদাৎবার্ষিকী উপলক্ষে এ কর্মসূচির আয়োজন করে ছাত্রলীগ।

মন্ত্রী বলেন, অপকর্মকারীদের ছাত্রলীগে জায়গা হবে না। তাদের দায় ছাত্রলীগ যেন না নেয়। এদের প্রশ্রয় দেবে না। ছাত্রলীগকে সুনামের ধারায় ফিরে আনতে হবে।

এ সময় তিনি শহীদ মনিরুজ্জামন বাদলের ন্যায় ত্যাগী নেতাকর্মীর শূন্যতা অনুভব করেন।

তিনি বলেন, বাদলের ন্যায় ছাত্রলীগের প্রতিটি নেতাকর্মীকে গড়ে উঠতে হবে। দলের প্রতি দায়িত্বশীল হয়ে কাজ করতে হবে। অপকর্মের হোতাদের ছাত্রলীগে জায়গা হবে না।

এসময় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি মো. সাইফুর রহমান সোহাগ, সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেন, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি আবিদ আল হাসান ও সাধারণ সম্পাদক মোতাহার হোসেন প্রিন্স প্রমুখ।

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: