৭ শ্রাবণ ১৪২৫, রবিবার ২২ জুলাই ২০১৮, ৭:০৭ পূর্বাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

ছাত্রদলের ইসহাকে জনসম্মুখে প্রকাশের দাবি বিএনপির


০৯ জুলাই ২০১৮ সোমবার, ০৫:১৫  পিএম

স্টাফ করেসপন্ডেন্ট

নতুনসময়.কম


ছাত্রদলের ইসহাকে জনসম্মুখে প্রকাশের দাবি বিএনপির

ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক ইসহাক সরকারকে জনসম্মুখে প্রকাশের দাবি জানিয়েছে বিএনপি।

সোমবার (৯ জুলাই) সকাল থেকে রাজধানীর মহানগর নাট্যমঞ্চে প্রতীকী অনশন কর্মসূচি পালনকালে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এই দাবি জানান।

ফখরুল বলেন, এই দেশের সংবিধান অনুযায়ী আইন অনুযায়ী কাউকে গ্রেপ্তার করতে হলে জানাতে হবে। এবং ২৪ ঘণ্টার মধ্যে আদালতে সোপর্দ করতে হবে। কিন্তু গতকাল রাতে ইসহাক সরকারকে গ্রেপ্তার করার পর এখনো তাকে কোর্টে নেওয়া হয় নাই। এবং তার সম্পর্কে পরিবারকে কোন কিছু জানানো হয় নাই।

তিনি বলেন, ইতিপূর্বে এ রকম আরো অনেক ঘটনা ঘটেছে। আমরা আমাদের নেতাকর্মীকে গ্রেপ্তার করার পর তাদের আর কোনো খোঁজ পাওয়া যায়নি। আমরা অবিলম্বে তিনি কোথায় আছে? কেমন আছে? তার পরিবারকে এবং আমাদের জানানোর জন্য বিশেষভাবে দাবি জানাচ্ছি।

এসময় ইসহাক সরকারের স্ত্রী অনশন থেকে বলেন, গতকাল সাদা পোশাকধারী কিছু লোক এসে আমার স্বামীকে গ্রেপ্তার করে। এরপর আমরা কোন তথ্য জানতে পারিনি। আমি আমার স্বামীকে এক নজর দেখতে চাই। অবিলম্বে তাকে আমাদের সামনে হাজির করা হোক। সরকারের প্রতি আমার দাবি। আমার স্বামী যদি কোন অন্যায় করে থাকেন তাকে আইনের আওতায় শাস্তি দেওয়া হোক। তবুও আমার স্বামী একবার আমার সামনে হাজির করা হোক।

এসময় ইসহাক সরকারের বোন বলেন, আমার ভাইকে ধরে নেওয়ার পর। আমরা সারা রাত রাস্তায় কাটিয়েছি। ভাইকে দেখতে চাই আমরা পরিবারের সকল সদস্য তাকে দেখার জন্য অস্থির হয়ে আছি। অবিলম্বে আমার ভাই কোথায় আছে আমাদেরকে জানানো হক।

উল্লেখ্য যে ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক ইসহাক সরকারকে রাত সোয়া ১১টার দিকে বনানী থেকে সাদা পোশাকধারী কিছু লোক তাকে তুলে নিয়ে যায়। এমন অভিযোগ তার পরিবারের।

এএইচ

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: