৭ শ্রাবণ ১৪২৫, রবিবার ২২ জুলাই ২০১৮, ৬:৩৪ পূর্বাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

চোখ মেরে কোটিপতি প্রিয়া!


১২ জুলাই ২০১৮ বৃহস্পতিবার, ১২:৪৩  এএম

নতুনসময়.কম


চোখ মেরে কোটিপতি প্রিয়া!

চোখ মেরেও মেয়েরা কোটিপতি হতে পারে, তার প্রমাণ প্রিয়া প্রকাশ ওয়ারিয়র। ভারতের মালায়লাম ভাষার অভিনেত্রী। ‘ওরু আদার লাভ’-এর ‘মানিক্য মালারায়া পুভি’ গানের দৃশ্যে তার চোখের ইশারার প্রেমে পড়েছেন ভক্তরা। গত ৯ ফেব্রুয়ারি ইউটিউবে দেওয়া হয় গানটি। এরপর তা দেখা হয়েছে প্রায় সাড়ে সাত কোটিবার।

প্রিয়ার জনপ্রিয়তা এখন তুঙ্গে। আর সেই সুযোগকে কাজে লাগানোর জন্য উঠেপড়ে লেগেছেন নির্মাতা আর বিজ্ঞাপনী সংস্থাগুলো। এবার প্রথম বিজ্ঞাপনচিত্রে কাজ করতে যাচ্ছেন প্রিয়া। আর প্রথম বিজ্ঞাপনে পারিশ্রমিক হিসেবে এক কোটি রুপি পাচ্ছেন এ অভিনেত্রী।

ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজ বলছে, জাতীয় স্তরের কোনও বিজ্ঞাপন সংস্থার সঙ্গে চুক্তি হয়েছে প্রিয়ার। আসছে শুক্রবার সকালে শুরু হবে এই টিভিসিটির শুটিং। নবাগতা হিসাবে প্রিয়ার পারিশ্রমিকের অঙ্কটা যে বেশ ভালোই তা আর বলার অপেক্ষা রাখে না। সেইসঙ্গে আলোচনায় আসছে, চোখ মেরেও যে এভাবে তারকা হওয়া যায় আর কোটি টাকা পারিশ্রমিক পাওয়া যায় সেটা কে ভেবেছিলো! কিন্তু প্রিয়া সেটাই করে দেখালেন।

কিছুদিন আগে জানা গিয়েছিল প্রিয়া প্রকাশ ওয়ারিয়র নাকি প্রতিটি ইনস্টাগ্রাম পোস্টের জন্যও প্রায় সাড়ে ৭ লক্ষ টাকা করে নিচ্ছেন। প্রিয়ার ইনস্টাগ্রামে ফলোয়ার সংখ্যা ৫০ লক্ষেরও বেশি। মাত্র ১ দিনেই নাকি প্রায় ৬ লক্ষ মানুষ ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ার হয়েছে। এক্ষেত্রে ইনস্টাগ্রাম ফলোয়ারের সংখ্যার বিচারে প্রিয়ার স্থান নাকি কাইলি জোনার, ক্রিশ্চিয়ানো রোনালদোর ঠিক পরেই।

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: