৩ অগ্রাহায়ণ ১৪২৪, শুক্রবার ১৭ নভেম্বর ২০১৭, ১১:৪১ অপরাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

চট্টগ্রামে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে পৃথক কর্মসূচি


১১ নভেম্বর ২০১৭ শনিবার, ১০:২১  পিএম

নতুনসময়.কম


চট্টগ্রামে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে পৃথক কর্মসূচি

 

চট্টগ্রামে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর পৃথক কর্মসূচি চসিক সাবেক মেয়র ও নগর আওয়ামী লীগের সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরী এবং বর্তমান মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ক্রীড়া সংগঠক আ জ ম নাছির উদ্দিন আলাদাভাবে কর্মসূচি পালন করেছেন।

শনিবার কর্মসূচিতে এই দুই নেতা আলাদাভাবে অংশগ্রহণ করেছেন। পৃথক কর্মসূচির সকালে লালদীঘির মাঠে মহিউদ্দিন চৌধুরী ও বিকালে চট্টগ্রামের কেন্দ্রীয় শহীদ মিনারে আ জ ম নাছির ও সংসদ সদস্য ডা. আফসারুল আমীন উপস্থিত ছিলেন।

তাছাড়া যুবলীগ প্রতিটি থানা এবং ওয়ার্ড পর্যায়েও পৃথক কর্মসূচিতে র‌্যালির আয়োজন করেন বলে দলীয় সূত্রে জানা গেছে। অপরদিকে চট্টগ্রাম উত্তর ও দক্ষিণ জেলা যুবলীগও প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচি পালন করেছে।

দলীয় সূত্রে জানা যায়, চট্টগ্রাম সিটি মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন সমর্থিত যুবলীগের নেতারা সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকীতে কেন্দ্রীয় শহীদ মিনারসহ প্রতিটি ওয়ার্ড ও থানায় কেক কাটাসহ নানান কর্মসূচি পালন করে।

এসময় নগর ও থানার বিভিন্ন ওর্য়াডের পৃথক কর্মসূচিতে আওয়ামী লীগ নেতা ডা. আফসারুল আমিন এমপি, কেন্দ্রীয় যুবলীগের সাবেক নেতা আবদুল মান্নান ফেরদৌস, যুবলীগ নেতা দিদারুল আলম দিদার, কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা দিদারুল আলম মাসুম, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক নেতা ফয়সাল বাপ্পীসহ আরো অনেকই অংশগ্রহণ করেন।

অন্যদিকে যুবলীগের ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকীতে লালদিঘীর মাঠে যুব সমাবেশে প্রধান অতিথি ছিলেন সাবেক মেয়র ও নগর আওয়ামী লীগের সভাপতি আলহাজ এ বি এম মহিউদ্দিন চৌধুরী। এর আগে সকালে দলীয় কার্যালয়ে জাতীয় ও সংগঠনের পতাকা উত্তোলন, বঙ্গবন্ধু ও যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনির প্রতিকৃতিতে মাল্যদান, মিলাদ মাহফিল এবং র‌্যালি অনুষ্ঠিত হয়।

নগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরী বলেছেন, জনস্বার্থবিরোধী কোন কাজ কোন জনপ্রতিনিধি করে থাকলে তার বিরুদ্ধে রুখে দাঁড়ানোর জন্য যুবলীগের নেতাকর্মীদের প্রস্তুত থাকতে হবে।

তিনি বলেন, জনগণের দুর্দশা, দুর্ভোগ বয়ে আনে এমন কোন কাজ কোন প্রতিষ্ঠান করলে তার বিরুদ্ধে আমি প্রতিবাদ করবই। এ জন্যে রাজপথে যদি আমার মৃত্যু হয় আমি তা পরোয়া করি না।

দুঃসময়ে যুবলীগের নেতা-কর্মীদের ভূমিকা অগ্রগণ্য ছিল জানিয়ে তিনি আরো বলেন, যুবলীগের প্রতিটি নেতাকর্মীকে জনগণের সুঃখ-দুঃখের অংশীদার হতে হবে। যুবলীগের নেতাকর্মীকে সততার সাথে কাজ করতে হবে।

লালদীঘির মাঠে নগর যুবলীগের আহ্বায়ক মহিউদ্দিনের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকার সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন নগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক ফরিদ মাহমুদ, দক্ষিণ জেলা যুবলীগের সভাপতি আ ম ম টিপু সুলতান চৌধুরী, মাহবুবুল হক সুমন, সাধারণ সম্পাদক পার্থ সারথী চৌধুরী, কেন্দ্রীয় যুবলীগের উপ সমবায় বিষয়ক সম্পাদক আবদুল্লাহ আল মামুন চৌধুরী, বিজিএমই’র পরিচালক সৈয়দ নজরুল ইসলাম, মহানগর যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য অ্যাড. আনোয়ার হোসেন আজাদ, নেছার আহমদ, এস এম সাঈদ সুমন, নাছের তালুকদার প্রমুখ।

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: