৮ বৈশাখ ১৪২৫, শনিবার ২১ এপ্রিল ২০১৮, ৫:৪৯ অপরাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

গ্যাসের মূল্যবৃদ্ধি থেকে সরার আহ্বান


৩১ মার্চ ২০১৮ শনিবার, ০৫:১০  পিএম

নতুনসময়.কম


গ্যাসের মূল্যবৃদ্ধি থেকে সরার আহ্বান

গ্যাসের মূল্যবৃদ্ধির সিদ্ধান্ত থেকে সরকারকে সরে আসার আহ্বান জানিয়েছেন বিপ্লবী ওয়ার্কস পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক।

শনিবার (৩১ মার্চ) দুপুরে জাতীয় প্রেস ক্লাবের সামনে ‘জনস্বার্থবিরোধী গ্যাসের মূল্যবৃদ্ধির সিদ্ধান্ত বাতিলের দাবি’ শীর্ষক মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বরেন তিনি। দলটির ঢাকা মহানগর শাখা এই মানববন্ধনের আয়োজন করে।

গ্যাসের মূল্য বৃদ্ধির সিদ্ধান্তকে অযৌক্তিক ও গণবিরোধী মন্তব্য করে ন্যাপ মহাসচিব বলেন, ‘এলপি গ্যাসের সঙ্গে সমতা আনার লক্ষ্যে তথাকথিত গ্যাসের মূল্যবৃদ্ধির প্রস্তাব করা হয়েছে। এতে এলপিজির বাজার তৈরি হবে, আর সরকারের ঘনিষ্ঠ কিছু ব্যবসায়ী লাভবান হবেন।’

তিনি বলেন, ‘একবছরের মাথায় আবারও গ্যাসের দাম বৃদ্ধির ফলে প্রতিযোগিতাহীন বাজারে কিছু মুখচেনা ব্যক্তি মুনাফা গুণবে। আর জনগণ শোষিত হবে। সরকার ঘনিষ্ঠ কয়েকজন ব্যবসায়ীকে অতিরিক্ত মুনাফা পাইয়ে দিতে আবারও গ্যাসের মূল্যবৃদ্ধির আয়োজন করা হয়েছে’।

দলের ঢাকা মহানগর সদস্য সচিব মো. শহীদুননবী ডাবলুর সভাপতিত্বে ও সাবেক ছাত্রনেতা এম এন শাওন সাদেকীর সঞ্চালনায় সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন লেবার পার্টির (একাংশ) মহাসচিব হামদুল্লাহ আল মেহেদী, এনডিপির ভারপ্রাপ্ত মহাসচিব মো. মঞ্জুর হোসেন ঈসা, কল্যাণ পার্টির ভাইস চেয়ারম্যান সাহিদুর রহমান তামান্না, লেবার পার্টির ভাইস চেয়ারম্যান শামসুদ্দিন পারভেজ, ন্যাফের সাংগঠনিক সম্পাদক মো. কামাল ভূঁইয়া, মহানগর যুগ্ম আহ্বায়ক অধ্যক্ষ নজরুল ইসলাম, নরসিংদী জেলা সমন্বয়কারী এখলাছুল হক, যুব মিশন সভাপতি আবদুল্লাহ আল মামুন প্রমুখ।

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: