৮ ফাল্গুন ১৪২৪, বুধবার ২১ ফেব্রুয়ারি ২০১৮, ১:১৩ পূর্বাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

গজারিয়ায় ব্রীজের মধ্যখানে গর্ত, দুর্ভোগে গ্রামবাসী


১২ ফেব্রুয়ারি ২০১৮ সোমবার, ০৪:০৬  পিএম

নতুনসময়.কম


গজারিয়ায় ব্রীজের মধ্যখানে গর্ত, দুর্ভোগে গ্রামবাসী

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে গজারিয়া অংশে ভবেরচর বাসষ্ট্যান্ড টু কালীপুরা জনগুরুত্বপূর্ণ সড়কে কাউনিয়া কান্দী খালের উপর নির্মিত ব্রীজের মধ্যখানে গর্ত সৃষ্টি হওয়ায় সীমাহীন দুর্ভোগে আট গ্রামবাসী।

এই সড়ক দিয়ে প্রতিদিন হাজার হাজার যানবাহনে মাধ্যমে আট গ্রামবাসীসহ পার্শ্ববর্তী জেলা চাঁদপুর মতলবউত্তর উপজেলাবাসী যাতায়াত করে থাকে।

দীর্ঘ দিন ব্রীজটির বেহাল অবস্থায় কালীতলা গামী যানবাহনগুলো ৮ কিঃমি রসুলপুর সড়ক ঘুরে যাতায়াত করছে। ফলে রসুলপুর সড়কে অতিরিক্ত চাপে বড় বড় গর্তের সৃষ্টি হয়েছে। যানবাহনগুলো এসব গর্তে পড়ে হচ্ছে ক্ষতিগ্রস্ত।

কাউনিয়া কান্দি হোগলাকান্দী,লক্ষিপুরা,করিম খাঁ, জষ্টিতলা, কালিপুরা, ইমামপুর,বাগাইকান্দি, গ্রামের স্কুল-কলেজ-মাদ্রাসা গামী ছাত্র-ছাত্রীসহ হাজার হাজার মানুষ এই সড়ক ও ব্রীজ দিয়ে ঐত্যাবাহী ভবেরচর বাজার, ভাটেরচর বাজার, হাইস্কুল, কলিমউল্যাহ মহা বিদ্যালয়, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, গজারিয়া থানাসহ রাজধানীতে যাতায়াত করে। ব্রিজটি ঝুঁকিপূর্ণ হওয়ায় সীমাহীন দুর্ভোগে আট গ্রামবাসী।

স্কুল-কলেজ-মাদ্রাসা গামী ছাত্র-ছাত্রীসহ হাজার হাজার মানুষের সীমাহীন দুর্ভোগ সমাধানে ব্রীজটি সংস্কারে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করছেন আট গ্রামবাসী।

এব্যপারে উপজেলা প্রকৌশলী আজহারুল হক জানান, ব্রীজটি ঝুকিপূর্ন খবর পেয়ে আমরা পরিদর্শনে গিয়েছি এবং ব্রীজটির পাশে সতর্কীকরণ সাইনবোর্ড লাগিয়ে দিয়েছি। উর্ধতন কর্তৃপক্ষকে অবগত করে এবং বরাদ্দের ব্যবস্থা করে সিদ্ধান্ত নেয়া হবে।

নূর

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: