৩০ শ্রাবণ ১৪২৫, বুধবার ১৫ আগস্ট ২০১৮, ৩:০২ পূর্বাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

খেলার মাঠে অন্তরঙ্গ যুগল, ভিডিও করলেন মা


০৯ আগস্ট ২০১৮ বৃহস্পতিবার, ০৪:২৬  পিএম

নতুনসময়.কম


খেলার মাঠে অন্তরঙ্গ যুগল, ভিডিও করলেন মা
প্রতীকী

ইংল্যান্ডের লিডসের রাউন্ডহে পার্কে সাধারণত ক্রিকেট খেলা হয়ে থাকে। প্রতিদিনই এ মাঠে ক্রিকেট খেলতে ভিড় জমায় অসংখ্য খুদে ক্রিকেটার। রোববার ছুটির দিন হওয়ায় ভিড় ছিল তুলনামূলকভাবে বেশি। কিন্তু হঠাৎ সেখানেই উইকেটের উপর দিনের আলোয় সঙ্গমে লিপ্ত হয়ে গেল এক মদ্যপ যুগল। যা সাধারণত ভাবতেও পারে না মানুষ, সেই অনৈতিক কাজটিই করে দেখাল তারা।

সবচেয়ে আশ্চর্যজনক ঘটনা হলো ওই যুবকের অভিভাবকও উপস্থিত ছিলেন মাঠেই। ছেলের কাণ্ড দেখে হতবাক তারা। তাদের কীর্তি রুখতে এগিয়ে যান যুবকের বাবা। ছেলেকে টেনে তোলার চেষ্টা করেন। হুঁশ ফেরাতে চড়ও দিয়ে বসেন। কিন্তু কোথায় কী! জ্ঞান-বুদ্ধি তখন সবই হারিয়েছে ছেলে। অন্তরঙ্গ মুহূর্ত যে প্রকাশ্যে এসে পড়েছে, তা তখন তার মাথাতেই নেই। এদিকে এমন কাণ্ডে রাগে ও লজ্জায় পুলিশকেই ফোন করে বসেন যুবকের বাবা। আর এসব ঘটনাই ক্যামেরাবন্দি করেন যুবকের মা। পরে পুলিশকে তিনি জানান, ছোট-ছেলেমেয়েদের সামনেই যৌন মিলনে লিপ্ত হয় যুগল। একবার নিষেধ করায় খানিকক্ষণ থামলেও ফের একই কাজ করে তারা।

যদিও পুলিশ আসতে ৪৫ মিনিটের মতো সময়। আর এই সুযোগে পুলিশকে খবর দিলেও তারা ঘটনাস্থলে প্রায় ৪৫ মিনিট দেরিতে পৌঁছায়। ফলে ততক্ষণে যুগলের এ খবর আরও ছড়িয়ে পড়ে।

যুবকের বাবা পরিস্থিতি সামাল দেওয়ার আপ্রাণ চেষ্টা করেও বার বার ব্যর্থ হন। তবে পুলিশ ঘটনাস্থলে পৌঁছানোর আগেই মাঠ ছেড়ে পালিয়ে যায় প্রেমিক যুগল। কীভাবে ক্রিকেট মাঠে এমন কাণ্ড ঘটল, তার তদন্তে নেমেছে পুলিশ। সেই সঙ্গে পুলিশে জানিয়েছে, মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর জন্য ইতিমধ্যেই এক নারীকে গ্রেপ্তার করা হয়েছে। আগামী ২৪ আগস্ট আদালতে তোলা হবে অভিযুক্তকে। তবে এই নারী ওই মাঠের নারী কিনা, তা এখনও স্পষ্ট নয়।

এমএ

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: