৬ জ্যৈষ্ঠ ১৪২৫, সোমবার ২১ মে ২০১৮, ৫:১৫ পূর্বাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

খুলনার নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে চাচ্ছে বিএনপি: নানক


১৫ মে ২০১৮ মঙ্গলবার, ০১:৫৬  পিএম

নতুনসময়.কম


খুলনার নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে চাচ্ছে বিএনপি: নানক

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক বলেছেন, বিএনপি মিথ্যাচারের মাধ্যমে খুলনা সিটি নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার চেষ্টা চালাচ্ছে।

মঙ্গলবার দুপুরে আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার ধানমন্ডি রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বিপুল উৎসাহ উদ্দিপনার মধ্য দিয়ে নির্বাচনের কার্যক্রম চলছে, সেখানে শুরু থেকেই বিএনপি নামক দলটি মিথ্যাচারের আশ্রয় নিয়ে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার চেষ্টা চালিয়ে যাচ্ছে।

 নানক বলেন, দেশের প্রিন্ট এবং ইলেকক্ট্রনিক মিডিয়া সকাল থেকে যে খবর পরিবেশন করছেন সেই তথ্যানুসারে এবং আমাদের পাওয়া তথ্যানুসারে, খুলনা মহানগরে যারা ভোটে অংশগ্রহণ করেছেন আমরা (আওয়ামী লীগ) তাদের অভিনন্দন জানাই। এক দিকে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার জন্য নানা অভিযোগ, আরেক দিক থেকে নির্বাচনে অংশগ্রহণ করা, এটা ছিল স্ববিরোধী।

তিনি বলেন, নয়া পল্টনের স্থায়ী বাসিন্দা রিজভী সাহেব আছেন, আজকে সকাল থেকেই এবং তার আগে থেকেই একই কায়দায় তিনি এই ভোটগ্রহণের ব্যপারে বিভিন্ন প্রশ্ন তুলছেন এবং খুলনার এ অবাধ শান্তিপূর্ণ নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার জন্য মিডিয়ার সামনে নানাবিদ গুজব রটাচ্ছেন।

 

সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, খালিদ মাহমুদ চৌধুরী, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

 

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: