৭ শ্রাবণ ১৪২৫, রবিবার ২২ জুলাই ২০১৮, ৬:৫৭ পূর্বাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

খালেদার সঙ্গে কাউকে দেখা করতে দিচ্ছে না: ফখরুল


১১ জুলাই ২০১৮ বুধবার, ০১:০৫  পিএম

স্টাফ করেসপন্ডেন্ট

নতুনসময়.কম


খালেদার সঙ্গে কাউকে দেখা করতে দিচ্ছে না: ফখরুল

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে ১১ দিন ধরে কাউকে দেখা করতে দেয়া হচ্ছে না বলে অভিযোগ করেছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বুধবার (১১ জুলাই) দুপুরে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এসব অভিযোগ করেন।

ফখরুল অভিযোগ করে বলেন, কারাবন্দি হিসেবে বেগম জিয়ার যে সাংবিধানিক অধিকার পাওয়ার কথা সেটি থেকেও তাকে বঞ্চিত করা হচ্ছে। ১১ দিন ধরে তার সঙ্গে পরিবারের লোকজনও দেখা করতে পারছেন না। গত ৩০ জুন সর্বশেষে তারা দেখা করেছেন।

তিনি বলেন, খালেদা জিয়াকে রাজনীতি থেকে দূরে সরিয়ে রাখতে সরকার এসব করছেন। শুধু তাই নয়, তিনি যেন নির্বাচনে অংশ না নিতে পারে সেজন্য সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছে। তার প্রথম শিকার খালেদা জিয়া। এছাড়া দলের সিনিয়র নেতৃবৃন্দের অনেক পুরনো মামলাগুলো নতুন করে কার্যতালিকায় আনা হচ্ছে যাতে করে তাদেরও নির্বাচন থেকে দূরে সরিয়ে রাখা যায়।

তিনি আরো বলেন, কারাবিধি অনুযায়ী তিনি আত্মীয়স্বজন, বন্ধুবান্ধব এবং রাজনৈতিক সহকর্মীরা সপ্তাহে অন্তত একদিন দেখা করতে পারবেন। অথচ তার সঙ্গে দেখা করতে দেয়া হচ্ছে না।

বিএনপির মহাসচিব বলেন, দেশে দানবীয় শাসন ব্যবস্থা চলছে। পেছনের ইতিহাস থেকে বিশ্বের ইতিহাস থেকে কেন শিক্ষা নিচ্ছেন না। দানবীয় শাসন কখনো টিকে থাকতে পারে না।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাড. রুহুল কবির রিজভী, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, সাবেক সাংসদ সালাউদ্দীন আহমেদ প্রমুখ।

এএইচ/পিডি

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: