৮ ফাল্গুন ১৪২৪, বুধবার ২১ ফেব্রুয়ারি ২০১৮, ১:২৯ পূর্বাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

খালেদার রায়কে স্বাগত জানিয়ে আসির প্রদেশে সংবাদ সম্মেলন


১১ ফেব্রুয়ারি ২০১৮ রবিবার, ০১:১৫  পিএম

নতুনসময়.কম


খালেদার রায়কে স্বাগত জানিয়ে আসির প্রদেশে সংবাদ সম্মেলন

৮ ফেব্রুয়ারির রায়কে স্বাগত জানিয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করেন বঙ্গবন্ধু পরিষদ আসির প্রদেশ কেন্দ্রীয় কমিটি সৌদি আরব। স্থানীয় একটি হোটেলে আয়োজিত সংবাদ সম্মেলনে লেখিত বক্তব্য পাঠ করেন আসির প্রদেশ বঙ্গবন্ধু কেন্দ্রীয় পরিষদের প্রধান উপদেষ্টা আবুবকর কামাল।

তিনি বলেন, বাংলাদেশের ইতিহাসের খুনি জিয়া, কর্নেল ফারুক, রশীদ প্রমুখ। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে ও জাতীয় চার নেতাকে হত্যার মাধ্যমে ইনডেমনিটি জারি করে। হত্যা, ক্যু ও ষড়যন্ত্রের রাজনীতি প্রতিষ্ঠিত করে এইসব খুনির দল।

বিচার ব্যাবস্থা সমাজিক ও রাজনৈতিকভাবে বিচারহীনতার অপসংস্কৃতি রুখে দিল বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা শেখ হাসিনা। হাত ধরে বাংলাদেশের বিচার ব্যবস্থায় বিচারহীনতার বিপরীতে সুষ্ঠু, ন্যায়বিচারের গোড়া পত্তন হয়।

জাতির পিতা হত্যা, যুদ্ধাপরাধীর ও স্বাধীনতা বিরোধী রাজাকার, আলবদর, আলসামসের বিচার এবং সর্বশেষ এতিমদের হক তসরুফকারিনী, স্বাধীনতা বিরোধী শক্তির পৃষ্ঠপোষক, লালন পালনকারী, আগুন সন্ত্রাসী খালেদা জিয়ার বিরুদ্ধে এই অনবদ্য ও পরম কাঙ্খিত রায় বাংলার মুক্তিকামী তথা শোষিত, নিপীড়িত মানুষের মাঝে বিচার ব্যবস্থার প্রতি আস্থাই শুধু প্রতিষ্ঠিত হয়নি, মানুষ বিশ্বাস করতে শুরু করেছে যে, অপরাধী যিনি হোন না কেন অপরাধ করলে তার শাস্তি পেতে হবে।

বঙ্গবন্ধুর বাংলায় অপরাধীর ঠাঁই নাই। আজ জনমানুষের মুখে মুখে একিই স্লোগান। এই রায় দুর্নীতিবাজ, দেশ ও সমাজের ন্যায়বিচারের বিরোধী শক্তির বিরুদ্ধে ন্যায়ের পক্ষের বিজয়। সমাজ তথা রাষ্ট্র পরিশুদ্ধির পথে একধাপ এগিয়ে গেলো এই ঐতিহাসিক রায়ের করণে।

এতে আরো উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত সভাপতি বেলান উদ্দিন, সাধারণ সম্পাদক স.ম. জাহাঙ্গীর আলম, যুগ্ম সম্পাদক আজাদ রহমান, উপদেষ্টা আনোয়ার মোশতাক,উপদেষ্টা মোহাম্মদ আলম, উপদেষ্টা শাহাজাহান মুন্সী, দপ্তর সম্পাদক, মনসুর বাবু, আহমেদ মিঠু, মোহাম্মদ ইমন প্রমুখ ।

পিডি

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: