৬ শ্রাবণ ১৪২৫, রবিবার ২২ জুলাই ২০১৮, ১:১২ পূর্বাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

ক্রিসক্রসে জয়ার ঝলক (ভিডিও)


০৯ জুলাই ২০১৮ সোমবার, ০৭:০৩  পিএম

নতুনসময়.কম


ক্রিসক্রসে জয়ার ঝলক (ভিডিও)

চলতি বছর কলকাতার পর্দাজুড়ে থাকবে জয়া আহসানের দখল। আগামী চার মাসে বাংলাদেশি অভিনেত্রীর চারটি চলচ্চিত্র মুক্তি পেতে যাচ্ছে কলকাতায়। অগাস্টে বিরসা দাশগুপ্ত পরিচালিত ‘ক্রিসক্রস’ চলচ্চিত্রের মুক্তির মধ্য দিয়ে শুরু হচ্ছে জয়ার কলকাতা ২০১৮।

ভিন্ন শ্রেণি পেশার ছয় নারীকে নিয়ে নির্মিত এ চলচ্চিত্রে জয়ার চরিত্রটি মিস সেন। ক্যারিয়ারে সফল, কিন্তু ব্যক্তিগত জীবনে একা এক নারীর চরিত্রে অভিনয় করেছেন জয়া। ৭ জুলাই মুক্তিপ্রাপ্ত ১ মিনিট ২২ সেকেন্ডের টিজারটিতে জয়া তার আলো ছড়িয়েছেন। কিছুটা খোলামেলা দৃশ্যের ইঙ্গিতও মিলেছে চরিত্রটির জীবন যাপন ভঙ্গিমায়।

জয়া আহসান ছাড়াও চলচ্চিত্রটির টিজারে পরিচয় করিয়ে দেয়া হয়েছে অন্য পাঁচ চরিত্রকেও। ফটো সাংবাদিক ইরা হলেন মিমি চক্রবর্তী, বয়ফ্রেন্ডের সঙ্গে থাকেন তিনি। নুসরাত জাহান এই ছবিতে মেহের। তিনি মুসলিম স্ট্রাগলিং অভিনেত্রী।

সোহিনী সরকার এই ছবিতে উত্তর কলকাতার গৃহবধূ রূপা। প্রিয়াঙ্কা সরকারের চরিত্রটির নাম সুজি। বাঙালি খ্রিস্টান মেয়েটি সিঙ্গেল মাদার। উর্ণা অর্থাৎ ঋদ্ধিমা ঘোষ ঠিক যেন পাশের বাড়ির মেয়ে। ব্লগ লেখেন। একাই থাকেন এই স্বাধীনচেতা মেয়ে। মূলত বৈষম্যমূলক আচরণের শিকার হওয়া নারীদের জীবনের গল্প উঠে আসবে ‘ক্রিসক্রস’-এ।

জয়া অভিনীত ক্রিসক্রস ছাড়াও আসছে সেপ্টেম্বরে মুক্তি পেতে যাচ্ছে অর্নব পাল পরিচালিত ‘বৃষ্টি তোমাকে দিলাম’, অক্টেবরে পূজা উৎসবকে কেন্দ্র করে মুক্তি পাচ্ছে পূজোর সময় শিবপ্রসাদ মুখোপাধ্যায়-নন্দিতা রায় পরিচালিত ‘কণ্ঠ’ এবং কৌশিক গাঙ্গুলির পরিচালনায় ‘বিসর্জন’ চলচ্চিত্রের সিক্যুয়াল ‘বিজয়া’। জয়া জানালেন, চলচ্চিত্রগুলোর প্রচারণায় ব্যস্ত সময় কাটছে তার।

এসএ

 

 

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: