৬ জ্যৈষ্ঠ ১৪২৫, সোমবার ২১ মে ২০১৮, ১:১২ পূর্বাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

কেরানীগঞ্জে পাচার সন্দেহে ৪০০ বস্তা চালসহ ট্রাক জব্দ


১৬ মে ২০১৮ বুধবার, ০১:৫৯  পিএম

কেরানীগঞ্জ করেসপন্ডেন্ট

নতুনসময়.কম


কেরানীগঞ্জে পাচার সন্দেহে ৪০০ বস্তা চালসহ ট্রাক জব্দ

কেরানীগঞ্জে পাচার সন্দেহে ৪০০ বস্তা সরকারি চালসহ একটি ট্রাক (ঢাকা ট ২০-০৫৯১) জব্দ করেছে পুলিশ। জব্দকৃত ৪০০ বস্তায় ৫০ কেজি করে ২০ হাজার কেজি চাল রয়েছে।

মঙ্গলবার বেলা ১টার দিকে কেরানীগঞ্জ মডেল থানাধীন শাক্তা খেলার মাঠের সামনে থেকে পুলিশ ওই গাড়িটি জব্দ করে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ট্রাকচালক মো. শহিদুল শেখকে আটক রাখা হয়েছে।

কেরানীগঞ্জ মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আলাউদ্দিন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ৪০০ বস্তা চালসহ একটি ট্রাক জব্দ করা হয়েছে। মঙ্গলবার বিকেল ৪টায় কেরানীগঞ্জ উপজেলা খাদ্য গুদাম থেকে ৫৭৩৩২৩৮ নাম্বার ডিওর মাধ্যমে ঢাকা রেঞ্জ রিজার্ভ ফোর্স (আর আর এফ) অফিসে প্রেরণের জন্য ৪০০ বস্তা চালসহ একটি ট্রাক বের হয়।

চাল বোঝাই ট্রাকটি আর আর এফ অফিসে যেতে হলে ঢাকা অভিমুখে যেতে হবে, অথচ ট্রাকটি গুদাম থেকে বের হয়ে উল্টো পথে মুন্সিগঞ্জের দিকে রওয়ানা হয়। বিষয়টি এলাকাবাসীর সন্দেহ হলে থানা পুলিশকে জানায়। আমি ঊর্ধ্বতন কর্মকর্তাকে বিষয়টি জানিয়ে শাক্তা খেলার মাঠের কাছে গিয়ে চাল বোজাই ট্রাক আটক করি।

পরে ট্রাক চালককে জিজ্ঞাসাবাদ করলে সে কোনো সঠিক উত্তর দিতে পারেনি। পরে ট্রাকসহ চালগুলো জব্দ করে পুলিশ হেফাজতে থানায় নিয়ে আসা হয়। এ বিষয়ে কেরানীগঞ্জ খাদ্য গুদাম ইনচার্জ উত্তম কুমার দাশের মুঠোফোনে একাধিকবার ফোন করলে সে ফোন রিসিপ না করায় তার বক্তব্য নেওয়া যায়নি।

এ বিষয়ে জানতে চাইলে অতিরিক্ত পুলিশ সুপার (কেরানীগঞ্জ সার্কেল) রামানন্দ সরকার বলেন, বিষয়টি যাচাই বাছাই হচ্ছে। আর আর এফ অফিসে যোগাযোগ করে তাদের প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে আসতে বলা হয়েছে। সব কিছু ঠিক থাকলে চাল দিয়ে দেয়া হবে। অন্যথায় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। এ রিপোর্ট লেখা পর্যন্ত যাচাই বাছাই প্রক্রিয়া শেষ হয়নি।

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: