১ শ্রাবণ ১৪২৫, সোমবার ১৬ জুলাই ২০১৮, ৪:১৬ অপরাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

কুমিল্লায় ব্যবসায়ীকে অপহরণ


১৬ মে ২০১৮ বুধবার, ০৯:৩১  পিএম

নতুনসময়.কম


কুমিল্লায় ব্যবসায়ীকে অপহরণ

কুমিল্লার লালমাই উপজেলায় শহিদুল ইসলাম নামে এক ব্যবসায়ীকে অপহরণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার রাত সাড়ে ৯টায় লালমাই বাজার থেকে দোকান বন্ধ করে বাড়ি যাওয়ার পথে রেললাইন অতিক্রম করার পর তিনি অপহরণের শিকার হন। শহিদুল ইসলাম লালমাই দক্ষিণ বাজারের পাশ্ববর্তী দত্তপুর মিয়াজী বাড়ির বাসিন্দা। তিনি সার ও কীটনাশক ব্যবসায়ী।

স্থানীয় সূত্র জানায়, রাত সাড়ে ৯টায় শহিদুল ইসলাম দোকান বন্ধ করে বাড়ি ফেরার পথে কয়েকজন দুর্বৃত্ত তাকে মাইক্রোবাস যোগে অপহরণ করে নিয়ে যায়। এখন পর্যন্ত তার কোন সন্ধান পাওয়া যায়নি। তার ব্যবহৃত মুঠো ফোনটিও বন্ধ রয়েছে। শহিদুল ইসলাম লালমাই দক্ষিণ বাজার জামে মসজিদ পরিচালনা কমিটির অর্থ-সম্পাদক ছিলেন।

অপহৃত শহিদুল ইসলামের স্ত্রী জানান, মঙ্গলবার রাত থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। তিনি আরো জানান, পাওনা টাকা আদায়ে তার নিকট আত্মীয়ের সাথে মামলা চলমান রয়েছে। কিছুদিন পূর্বে আদালত শহিদুল ইসলামের পক্ষে রায় দিয়েছে। পরিবারের আশঙ্কা শহিদুল ইসলামের অপহরণের সাথে উল্লেখিত মামলার বিবাদী জড়িত থাকতে পারে। বাজার ব্যবসায়ীবৃন্দ এবং তার পরিবার শহিদুল ইসলামকে অক্ষত অবস্থায় উদ্ধারে প্রশাসনের সহযোগিতা কামনা করেন।

সদর দক্ষিণ থানার ওসি নজরুল ইসলাম বলেন, লালমাই বাজারের এক ব্যবসায়ী অপহরণ হয়েছে এমন অভিযোগ পেয়েছি। তিনি রাতে দোকান বন্ধ করে বাড়ি যাওয়ার পথে লালমাই বাজার রেল লাইনের উপর থেকে মাইক্রোবাস যোগে অপহরণ হয়েছেন বলে জেনেছি। লিখিত অভিযোগ পেলে আমরা প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো।

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: