৮ অগ্রাহায়ণ ১৪২৪, বৃহস্পতিবার ২৩ নভেম্বর ২০১৭, ৪:১৩ পূর্বাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

কুমিল্লার টার্গেট ১৪০


১৪ নভেম্বর ২০১৭ মঙ্গলবার, ০৭:৪৭  পিএম

নতুনসময়.কম


কুমিল্লার টার্গেট ১৪০

কুমিল্লা ভিক্টোরিয়ানসের বিপক্ষে মঙ্গলবার দিনের দ্বিতীয় ম্যাচে চিটাগং ভাইকিংসের উইকেট পড়েছে মাত্র ৪টি। তার মানে এই নয় যে, রানের পাহাড় গড়েছে মিসবাহ-উল-হকের দল।

কুমিল্লার বোলারদের আঁটোসাটো বোলিংয়ে নির্ধারিত ২০ ওভারে তাদের সংগ্রহ ১৩৯ রান। সর্বোচ্চ ৩১ রান করেছেন লুক রনচি, দ্বিতীয় সর্বোচ্চ সৌম্য সরকার।

মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে টসে জিতে মিসবাহ-উল-হকের চিটাগং ভাইকিংসকে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানিয়েছে কুমিল্লা। দলকে উড়ন্ত সূচনা এনে দেন দুই ওপেনার সৌম্য সরকার এবং লুক রনচি। তরুণ পেস বোলিং অল-রাউন্ডার মোহাম্মদ সাইফ উদ্দিনের বলে রনচি (৩১) এলবিডাব্লিউয়ের ফাঁদে পড়লে ভাঙে ৪৬ রানের উদ্বোধনী জুটি।

একপ্রান্ত আগলে খেলছিলেন অপর ওপেনার সৌম্য সরকার। মুনারাবিরার সঙ্গে তার জুটিটাও বেশ জমে গিয়েছিল। ৩২ বলে ২ চার ১ ছক্কায় ৩০ রান করা সৌম্যকে ফিরিয়ে এই জুটি ভাঙেন অধিনায়ক নবি। মুনারাবিরাকেও (১৯) বোল্ড করে দেন কুমিল্লার আরেক আফগান রশিদ খান।

রানের চেয়ে বেশি বল খেলা (২৪ বলে ২০) সিকান্দার রাজা শিকার হন ডোয়াইন ব্র্যাভোর। অধিনায়ক মিসবাহ সমালোচনার কারণেই কিনা আজ ১১ বলে ১৬ রানে অপরাজিত ছিলেন। বাউন্ডারি হাঁকিয়েছেন ২টি।

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: