৭ আষাঢ় ১৪২৫, বুধবার ২০ জুন ২০১৮, ১১:৫৪ পূর্বাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

কর্মীকে চাকরিচ্যুত, বসকে গুলি!


১০ জুন ২০১৮ রবিবার, ০৯:২৩  পিএম

নতুনসময়.কম


কর্মীকে চাকরিচ্যুত, বসকে গুলি!

চাকরিচ্যুত করার কারণে বসকে গুলি করে আহত করেছেন এক কর্মী। গত বৃহস্পতিবার এমন ঘটনা ঘটেছে ভারতের নয়াদিল্লির গুরগাঁওয়ে। আহত ব্যক্তি গুরগাঁওয়ে অবস্থিত জাপানি কোম্পানি মিতসুবার মানবসম্পদ বিভাগের (এইচআর) প্রধান। বিষয়টি নিশ্চিত করেছেন দেশটির পুলিশ। খবর টাইমস অব ইন্ডিয়ার।

বৃহস্পতিবার সময় সকাল ৯টার দিকে মানবসম্পদ বিভাগের প্রধান বিনেশ শর্মা গাড়িতে করে মানেসারের আইএমটিতে নিজের অফিসে যাচ্ছিলেন। এ সময় মোটরসাইকেলে চড়ে দুই ব্যক্তি তাকে লক্ষ্য করে গুলি করলে তিনি আহত হন।
গুরগাঁও পুলিশের জনসংযোগ কর্মকর্তা রবিন্দের কুমার পিটিআইকে বলেন, দুই ব্যক্তি মোটরসাইকেলে চড়ে বন্দুকের মুখে বিনেশ শর্মার পথ আটকানোর চেষ্টা করে। এতে যখন তিনি গাড়ি না থামিয়ে ‍উল্টো গতি বাড়িয়ে দেন, তখন তাকে লক্ষ্য করে গুলি ছোঁড়া হয়। গুলিতে বিনেশ শর্মা আহত হয়েছেন।

তিনি আরও বলেন, হামলাকারীদের একজন যোগিন্দর বলে চিহ্নিত করা হয়েছে। তবে তারা ঘটনাস্থল থেকে পালিয়ে যেতে সক্ষম হয়। পরে পথচারীরা পুলিশে খবর দিলে বিনেশ শর্মাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থা শঙ্কামুক্ত বলে জানিয়েছেন ডাক্তাররা।

বুধবার অপেশাদার আচরণের জন্য যোগিন্দরকে চাকরিচ্যুত করেন বিনেশ শর্মা। তখন এজন্য এই কর্মকর্তাকে চরম পরিণতি ভোগের হুমকি দেন যোগিন্দর। যদিও তখন এই হুমকিকে তেমন আমলে নেননি বিনেশ শর্মা।

পুলিশের জনসংযোগ কর্মকর্তা বলেন, আমরা আইনের সংশ্লিষ্ট ধারায় যোগিন্দর এবং তার সহযোগীর বিরুদ্ধে মামলা দায়ের করেছি। ঘটনার তদন্ত চলছে। জড়িতদের গ্রেপ্তারে সম্ভাব্য সব জায়গায় অভিযান চালানো হচ্ছে। খুব তাড়াতাড়ি তাদের গ্রেপ্তার করা হবে

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: