১ ভাদ্র ১৪২৫, বৃহস্পতিবার ১৬ আগস্ট ২০১৮, ৮:০৯ পূর্বাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

কত জনকে শয্যাসঙ্গী করেছেন এই সুন্দরী?


০৬ আগস্ট ২০১৮ সোমবার, ১০:৫৪  এএম

নতুনসময়.কম


কত জনকে শয্যাসঙ্গী করেছেন এই সুন্দরী?

সুন্দরী মেগান বার্টন-হ্যানসন (২৪)। তিনি যেসব পুরুষের সঙ্গে অর্থের বিনিময়ে সঙ্গী হয়েছেন তাদেরকে বলা হয় সুগার ড্যাডি। তার থেকে বয়সে অনেক বেশি এমন পুরুষদের সঙ্গী হয়েছেন তিনি। বিনিময়ে পেয়েছেন প্রচুর অর্থ ও উপহার।

এক সময় মেগান বার্টনকে লন্ডনের টেমস নদীর পাশে একটি বিলাসবহুল এপার্টমেন্টে বাস করতেন। সে সময় তিনি চালাতে থাকেন ৩০ হাজার পাউন্ড দামের এসইউভি। লন্ডনে আইটিভি-২ তে লাভ আইল্যান্ড একটি রগরগে অনুষ্ঠান। সেখানে যুবতী ও যুবকদের অবাধে ছেড়ে দেয়া হয়। তারা একে অন্যের সঙ্গে মেলামেশা করেন। যৌন সম্পর্ক স্থাপন করেন। এ প্রতিযোগিতায় মেগানের নতুন বয়ফ্রেন্ড তার চেয়ে চার বছর কম বয়সী ওসে নেলসন। তারা দু’জনে ওই লাভ আইল্যান্ড প্রতিযোগিতার ফাইনালিস্ট। অবস্থান তাদের চতুর্থ স্থানে।

লাভ আইল্যান্ড প্রতিযোগিতার আগে উঁচুমানের জীবনযাপন করতেন মেগান। এ সময় ছিল রেঞ্জ রোভার ইভোক। তিনি ছিলেন ৫০ উত্তীর্ণ একজন পুরুষ। তার সঙ্গে মেগান অনেকটা সময় একসঙ্গে ওই এপার্টমেন্টে কাটিয়েছেন। এ ছাড়া তিনি আরো অনেক বয়সী পুরুষের সঙ্গে ডেটিং করেছেন। তাদের সঙ্গে উন্মতাল সম্পর্কে জড়িয়েছেন। তারা মেগানকে তাদের বাহুবন্ধনে আবদ্ধ করতে ভালবাসতেন। মেগান যা চাইতেন তারা তাকে তাই দিতেন।

এছাড়া লন্ডনের একটি হোটেল দ্য ওয়েস্টবারি মেফেয়ারে একটি যুবকের সঙ্গে মেগানের সাক্ষাত হয়। তিনি মেগানকে প্রচুর অর্থ দিয়েছেন। দিয়েছেন অনেক চমৎকার সব জিনিসপত্র।

লন্ডনে ফেরার পর গত সপ্তাহে মেগান তার এজেন্টের সঙ্গে সম্পর্ক ছিন্ন করেন। যোগ দেন লন্ডনভিত্তিক স্টুডিও ৬৬ ম্যানেজমেন্টের সঙ্গে।

যাই হোক বিস্ময়কর মেগান বার্টন স্বীকার করেছেন তিনি ২৫ হাজার পাউন্ড খরচ করে কসমেটিক সার্জারি করিয়েছেন শরীরের আকর্ষণ বাড়াতে। কয়েকমাস আগে তিনি ডকের ওই এপার্টমেন্ট থেকে বেরিয়ে এসেছেন। ফিরে গেছেন নিজের শহর সাউথএন্ডে। এরপরম তিনি মেজোরকা ভিত্তিক ডেটিং শোতে স্বাক্ষর করেন। এতে অংশগ্রহণকারীরা জীবনসঙ্গী বেছে নেন। সোমবার এর চূড়ান্ত পর্বটি সোমবার দেখেছেন ৩৬ লাখ মানুষ।

কেআই

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: