৮ কার্তিক ১৪২৪, সোমবার ২৩ অক্টোবর ২০১৭, ৫:৪৭ অপরাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

ওয়ার্নের সঙ্গে নিষিদ্ধ খেলায় মজেছিলেন শিল্পা!


১২ আগস্ট ২০১৭ শনিবার, ০৪:৫১  পিএম

নতুনসময়.কম


ওয়ার্নের সঙ্গে নিষিদ্ধ খেলায় মজেছিলেন শিল্পা!

অস্ট্রেলিয়ার সাবেক বিশ্বসেরা ক্রিকেটার শেন ওয়ার্নের সঙ্গে বলিউড অভিনেত্রী শিল্পা শেঠীর বন্ধুত্বের কথা সবাই জানেন। আইপিএলের ফ্রাঞ্চাইজি রাজস্থান রয়্যালসের মালিক ছিলেন শিল্পা।

অন্যদিকে রাজস্থানের জার্সিতে খেলেই শেন ওয়ার্ন আইপিএল চ্যাম্পিয়ন করেছেন দলকে। তখন থেকেই শিল্পার সঙ্গে ঘনিষ্ঠতা শুরু ওয়ার্নের।

বল হাতে শেন ওয়ার্নের ম্যাজিক পুরো পৃথিবী দেখেছে। তার বলের জাদুতে মুগ্ধ ক্রিকেটবিশ্ব। তবে তিনি যে কার্ডের দুনিয়াতেও সম্রাট, তা কে জানত। সেটা ফাঁস করে দিলেন স্বয়ং শিল্পা।

নিজের ইনস্টাগ্রাম পোস্টে শেন ওয়ার্নের সঙ্গে ছবি পোস্ট করে শিল্পা শেঠী জানিয়ে দিলেন, তিনি পোকার খেলতে পছন্দ করেন। এবং পোকারের দুনিয়ার সঙ্গে তাকে পরিচয় করিয়ে দেন স্বয়ং শেন ওয়ার্নই।

স্বামী রাজ কুন্দ্রা আইপিএল (ইন্ডিয়ান পোকার লিগ)-এর সাংবাদিক সম্মেলনে জানান, স্বাভাবিক ধারণা হল, পোকার মানে একপ্রকার জুয়া। যদিও ঘটনা তা নয়।

তারপরে শিল্পা শেঠী ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে লেখেন, আমি পোকার খেলি। তবে এখনও খেলার বিভিন্ন দিক শিখছি। কয়েক বছর আগে শেন ওয়ার্ন আমাকে পোকার খেলা শিখিয়ে দেন।

শিল্পা পোকার খেলার হয়ে সওয়াল করলেও ভারতে যেকোনো প্রকার জুয়া খেলাই অবৈধ। শিল্পা প্রকাশ্যে পোকারের সমর্থনে কথা বলার পর নানা প্রান্ত থেকে নিন্দা করা হয়েছে এই বলিউড সুন্দরীকে।

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: