২ ভাদ্র ১৪২৪, শুক্রবার ১৮ আগস্ট ২০১৭, ৫:১৬ পূর্বাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

ওবামার জন্য স্পটিফাইতে চাকরির বিজ্ঞাপন


১১ জানুয়ারি ২০১৭ বুধবার, ১০:১০  এএম

নতুনসময়.কম


ওবামার জন্য স্পটিফাইতে চাকরির বিজ্ঞাপন

প্রেসিডেন্ট ওবামা সম্প্রতি বেশ রসিকতা করেই বলেছিলেন, অবসরে যাওয়ার পর তিনি অনলাইন মিউজিক স্ট্রীমিং সার্ভিস স্পটিফাই`তে একটা কাজ পবেন বলে আশা করেন।

স্পটিফাই এখন তাদের ওয়েবসাইটে এমন একটি চাকরির বিজ্ঞাপন দিয়েছে, যেটি পাওয়ার যোগ্যতা একমাত্র প্রেসিডেন্ট ওবামারই আছে বলে মনে করা হচ্ছে।

এই কর্মখালির বিজ্ঞাপনে বলা হয়েছে, যোগ্য প্রার্থীর কমপক্ষে আট বছর কোন মর্যাদাশীল দেশের প্রেসিডেন্ট হিসেবে কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে। এছাড়াও যোগ্য প্রার্থীকে অবশ্যই বন্ধুভাবাপন্ন এবং উষ্ণ দৃষ্টিভঙ্গীর অধিকারী এবং নোবেল পুরস্কার বিজয়ী হতে হবে।

স্পটিফাই এর প্রধান নির্বাহী কর্মকর্তা ড্যানিয়েল এক টুইটারে এই বিজ্ঞাপনটির প্রতি প্রেসিডেন্ট ওবামার দৃষ্টিও আকর্ষণ করেছেন। আমি শুনেছি আমি স্পটিফাইতে কাজ করতে আগ্রহী। আপনি কি এই বিজ্ঞাপনটি দেখেছেন?

টুইটারে এই বার্তার নীচে তিনি বিজ্ঞাপনটির একটি লিংকও দিয়েছেন।

বিজ্ঞাপনের কোথাও অবশ্য বারাক ওবামার উল্লেখ নেই। কিন্তু এতে প্রেসিডেন্ট ওবামার নির্বাচনী প্রচারণার পরিচিত শ্লোগানের শব্দগুলো ব্যবহৃত হয়েছে।

নির্বাচিত প্রার্থীকে যেসব কাজ করতে হবে তার তালিকায় আছে স্পটিফাইর জন্য নতুন `প্লে লিস্ট` এর আইডিয়া খুঁজে বের করা।

আপনার বার্থ ডে পার্টিতে কি কখনো কেনড্রিক লামার গান গেয়েছেন? আমরা আপনার কাছ থেকে শুনতে আগ্রহী। উল্লেখ্য প্রেসিডেন্ট ওবামার ৫৫তম বার্থ ডে পার্টিতে কেনড্রিক লামারকে আমন্ত্রণ জানানো হয়েছিল গান গাওয়ার জন্য। তিনি প্রেসিডেন্ট ওবামার সবচেয়ে প্রিয় র‍্যাপ শিল্পী।

বিজ্ঞাপনটিতে যুক্তরাষ্ট্রের পরবর্তী প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে নিয়ে অনেক তির্যক মন্তব্যও আছে।

উল্লেখ্য প্রেসিডেন্ট ওবামা ২০১৫ সাল থেকে নিয়মিত স্পটিফাইতে তার প্রিয় গানের প্লে লিস্ট শেয়ার করছেন। তার প্রিয় শিল্পীদের তালিকায় আছেন নিনা সিমোন থেকে শুরু করে বব মার্লি।

স্পটিফাই একটি সুইডিশ কোম্পানি। সুইডেনে যুক্তরাষ্ট্রের সাবেক রাষ্ট্রদূতের স্ত্রী নাটালিয়া ব্রেজিনস্কিকেই নাকি প্রেসিডেন্ট ওবামা গত সপ্তাহে মজা করে বলেছিলেন তিনি স্পটিফাইতে একটি চাকরির জন্য অপেক্ষা করছেন!

নাটালিয়া ব্রেজিনস্কি এটি আবার টুইটারে পোষ্ট করেন। সেখানে তিনি জানান সুইডেন প্রেসিডেন্ট ওবামার খুব পছন্দের দেশ। শিগগিরই তিনি সুইডেন সফরে যাওয়ার পরিকল্পনা করছেন।

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: