৩০ শ্রাবণ ১৪২৫, বুধবার ১৫ আগস্ট ২০১৮, ২:৫৬ পূর্বাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

ঐশ্বরিয়ার গোপন কথা ফাঁস করলেন শিবানী


০৫ আগস্ট ২০১৮ রবিবার, ১১:১৬  এএম

নতুনসময়.কম


ঐশ্বরিয়ার গোপন কথা ফাঁস করলেন শিবানী

১৯৯৪ সালে মিস ওয়ার্ল্ড হওয়া থেকে বর্তমানের অভিনেত্রী ঐশ্বরিয়া। তার দীর্ঘ ক্যারিয়ারে সবসময়ই সকলের নজর কেড়েছেন তবে ঐশ্বরিয়া রাই বচ্চন।

সম্প্রতি রাই সুন্দরির কলেজ জীবনের নানান কথা উঠে এসেছে তার কলেজ জীবনের বন্ধু শিবানীর কথায়। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে উঠে এসেছে রাই সুন্দরিকে নিয়ে বলা তার বান্ধবী শিবানীর বিভিন্ন কথা।

শিবানী জানিয়েছেন, তিনি আগে থেকেই মুম্বাইয়ের জয়হিন্দ কলেজে পড়তেন। পরবর্তীকালে ঐশ্বরিয়া রাই মুম্বাইয়ে কে সি কলেজ ছেড়ে জয়হিন্দ কলেজে ভর্তি হন। তবে কে সি কলেজ জয়হিন্দ কলেজের দূরত্ব বেশি ছিল না। আর কে সি কলেজের কিছু যুবক ঐশ্বরিয়া সৌন্দর্যে মুগ্ধ ছিল।

তারা ঐশ্বরিয়াকে দেখার জন্য প্রায়ই জয় হিন্দ কলেজের গেটে দাঁড়িয়ে থাকত। শিবানী আরো জানান, তিনি এবং ঐশ্বরিয়া ট্রেনে করে কলেজে যাতায়ত করতেন। কলেজে যাওয়ার জন্য তাকে এবং ঐশ্বরিয়াকে মুম্বাইয়ের খার স্টেশনে নেমে কিছুটা পথ হেঁটে গন্তব্যে পৌঁছতে হতো। কলেজ জীবনে ঐশ্বরিয়ার নাকি একটা বড় বন্ধু গ্রুপ ছিল। আর তাদের সঙ্গে রাই সুন্দরি এতটাই ব্যস্ত থাকতেন যে ক্লাস শুরুর শেষ মুহূর্তে তিনি ক্লাসে ঢুকতেন। সেসময় ঐশ্বরিয়াকে লাস্ট বেঞ্চে বসতে হতো।

তবে শিবানীর কথায় এমনিতে ঐশ্বরিয়া শেষ বেঞ্চে বসলেও পদার্থবিদ্যার ক্লাসে ঐশ্বরিয়া প্রথম বেঞ্চে উঠে আসতেন। তিনি পদার্থবিদ্যার ওই শিক্ষকের লেকচার শুনতে ভালোবাসতেন। পদার্থবিদ্যার ওই শিক্ষক খুব কঠোর ছিলেন তাই তার দৃষ্টি আকর্ষণ করার চেষ্টা করতেন ঐশ্বরিয়া এবং তাতে সফলও হন তিনি।

কলেজের ওই পদার্থবিদ্যার শিক্ষকই তাকে প্রথম কলেজ ম্যাগজিনের জন্য মডেলিং করতে বলেন। সেসময় থেকেই তার ক্যারিয়ার শুরু হয়। জানা যায়, ঐশ্বরিয়া কলেজ জীবনে ছাত্রী হিসেবেও বেশ ভালো ছিলেন। ঐশ্বরিয়া পরবর্তীকালে স্থাপত্যশিল্প নিয়ে পড়াশোনা শুরু করেন। এটা নিয়েই ক্যারিয়ার গড়ার ইচ্ছা ছিল রাই সুন্দরির। যদিও সেটা আর সম্ভব হয়নি। পরবর্তীকালে মডেলিংয়েই ব্যস্ত হয়ে পড়েন ঐশ্বরিয়া, ফলে পড়াশোনা ছাড়তে হয়।

১৯৯৪ সালে মিস ওয়ার্ল্ড নির্বাচিত হন ঐশ্বরিয়া রাই। তবে সুস্মিতা সেনের জন্য মিস ইউনিভার্স খেতাব হাতছাড়া হয় তার। ঐশ্বরিয়াকে টপকে মিস ইউনিভার্স খেতাব জিতে নেন বঙ্গ তনয়া সুস্মিতা। তবে মিস ওয়ার্ল্ড খেতাব জেতার পরই বলিউডের একাধিক সিনেমায় অভিনয়ের প্রস্তাব পান ঐশ্বরিয়া রাই। বহু সিনেমায় নিজের অভিনয় দক্ষতার প্রমাণও রাখেন তিনি।

পিডি

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: